গিটারের তার না ছুঁয়েই গান, যমুনা ঢাকির গান শুনে ‘গান বাজনা’ ছাড়ার সিদ্ধান্ত নেটিজেনদের! রইল ভিডিও

যমুনা ঢাকি’-তে দিনের পর দিন মিউজিক নিয়ে যা ঘটছে, তাতে যে এখনও কোনো সঙ্গীতশিল্পী মুখ খোলেননি, এটাই আশ্চর্যের। গত মে মাসে ‘তাল’ কান্ডের পর এবার গিটার কান্ড। সম্প্রতি এই সিরিয়ালের আরও একটি দৃশ্য ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তাতে দেখা যাচ্ছে, গিটারের তার না ধরেই সিরিয়ালের মুখ্য চরিত্র যমুনা গিটার বাজিয়ে গান গাইছে।

“হাউ ইজ ইট পসিবল?” মানে কেউ কোনোদিন এই ধরনের অভিনব গিটার বাজানো দেখেননি। ভাগ্যিস, জন লেনন বেঁচে নেই। যাক, এবার আসল কথায় আসা হোক। ঢাকি থেকে যমুনা মনে হয় গায়িকা হতে চলেছে। ভাইরাল হওয়া দৃশ্যে দেখা যাচ্ছে, রেকর্ডিং স্টুডিওয় যমুনা গিটার বাজিয়ে গান গাইছেন। কিন্তু তাঁর হাতের আঙুলগুলি আলতো করে গিটার স্পর্শ করলেও তার তার স্পর্শ করছে না। আপনা থেকেই বাজছে গিটার। এরপর নেটিজেনরা গান-বাজনা ছেড়ে দেওয়ার কথা ভাবছেন। কারণ এই সাংঘাতিক দৃশ্যের পর আর হারমোনিয়াম বাজানোও তাঁদের অপরাধ মনে হচ্ছে।

চলতি বছরের মে মাসে যমুনা ধামসা বাজিয়ে ‘তাল’ ফিল্মের টাইটেল সং গাইতেন ধামসার একটি কাঠিতে একসঙ্গে বেজে উঠেছিল ঝুমঝুমি, তবলা, কি-বোর্ড সব কিছু। তার সঙ্গেই আরও এক চমক। যমুনা

একা গাইলেও শোনা যাচ্ছে, একসঙ্গে অনেক নারীকন্ঠ। প্রকৃতপক্ষে, ‘তাল’ ফিল্মের গান চালিয়ে দেওয়া হয়েছিল ব্যাকগ্রাউন্ডে এবং যমুনা ঠোঁট মেলাচ্ছিলেন।

এই দৃশ্য দেখে নেটিজেনরা ওই ধামসাটি চেয়েছিলেন যাতে একটি কাঠি পড়লেই একসঙ্গে অনেকগুলি বাদ্যযন্ত্র বাজে। তাহলে আর সবাইকে কষ্ট করে এতগুলি বাদ্যযন্ত্র কিনতে হবে না।

শুধুমাত্র একটি ধামসা কিনলেই হবে। সেবারেও ট্রোল হয়েছিলেন ‘যমুনা ঢাকি’-র নির্মাতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *