মেয়েকে প্রকাশ্যে আনলেন নাবিলা

চলতি মাসে কন‌্যাসন্তানের মা হয়েছেন ‘আয়নাবাজি’ সিনেমা খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। মেয়ের নাম রেখেছেন মালহার মাসুমা হক। তার ডাকা নাম স্মিহা। কিন্তু এতদিন ভক্তদের কাছ থেকে আড়ালেই রেখেছিলেন মেয়েকে। এবার প্রিয় কন‌্যাকে সবার সঙ্গে পরিচয় করালেন।

ফেসবুকে নাবিলা দুটি ছবি পোস্ট করেছেন। তার একটিতে দেখা যায়, স্বামীর সঙ্গে নাবিলা আর তার কোলজুড়ে ফুটফুটে কন্যাশিশু। তার পরনে ঈদ পোশাক। ধূসর রঙের ফ্রকে ছোট ছোট ফুল আঁকা। মাথায় রয়েছে একটি ব্যান্ড। ছবি দুটি পোস্ট করার পর রিঅ‌্যাক্ট পড়েছে ২৪ হাজার।

শোবিজ অঙ্গনের অনেক তারকা ছোট্ট স্মিহাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তানভীন সুইটি লিখেছেন—‘ঈদ মোবারক।’ কানাডা প্রবাসী অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী লিখেছেন, ‘ওরে জানটা…লাভ ইউ বেবি।’ বন‌্যা মির্জা লিখেছেন, ‘ওরে কুটুস।’ আজমেরী হক বাঁধন লিখেছেন, ‘মাশাআল্লাহ।’

২০১৮ সালের এপ্রিলে জোবাইদুল হকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নাবিলা। গত ১ জুলাই, দুপুর ১২টার দিকে নগরীর এভারকেয়ার হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। এটি তাদের প্রথম সন্তান।

২০০৬ সালে টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন নাবিলা। বহু নাটক ও বিজ্ঞাপনে কাজ করে আলোচিত হন তিনি। তবে তার ক্যারিয়ারের সবচেয়ে বড় প্রাপ্তি ছিল ‘আয়নাবাজি’ চলচ্চিত্র। অমিতাভ রেজা পরিচালিত এ সিনেমায় চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করে প্রশংসিত হন নাবিলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *