১০০ কেজির লাল লেহেঙ্গা পরে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন নববধূ (ভিডিও)

বিয়ের দিনটি স্ম’রণীয় করে রাখতে চান সবাই। অনেক বিশেষ মুহূর্ত তৈরি হয় এই দিনটিতে। তবে স্ম’রণীয় করে রাখতে ১০০ কেজির লেহেঙ্গা?

বিবাহ বাসরে আসা অ’তিথিরাও অ’বাক হয়ে গিয়েছেন নববধূর এই কা’ণ্ড দেখে।বিয়ের মৌসুমে পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে আজব সব বিবাহ আয়োজনের ভিডিও ভাই’রাল হচ্ছে প্রতিদিনই।

তবে পা’কিস্তানের নববধূ যা করেছেন, তাতে অনেকেই লিখছেন, ‘এমন ঘটনা জীবনে দেখিনি।’ তবে প্রশ্ন উঠতে পারে কেন এতো ওজন এই লেহেঙ্গার? লেহেঙ্গাটি ভা’রি হাতের কাজের। তাতে বসানো হয়েছে প্রচুর পাথর।

আর এর ঘের এতোটাই বেশি যে পুরো বিয়ের মঞ্চ ওই লেহেঙ্গা দিয়ে ঢেকে দেওয়া যাবে। কনে মঞ্চে বসার পর লেহেঙ্গার শেষ প্রান্ত উঁচু মঞ্চের সিঁড়ি ছাড়িয়ে একদম মেঝেতে গিয়ে পৌঁছেছে বলে ভিডিওটিতে দেখা গেছে।

লেহেঙ্গা আর গহনায় ঝলমলে সাজের নববধূর পাশে অবশ্য সাদামাঠা সোনালি শেরোয়ানি আর লাল পাগড়িতে কিছুটা নিষ্প্রভই লাগছিল বরকে।

গত বছরও ওই ভিডিও নেটমাধ্যমে ভাই’রাল হয়েছিল। কেউ কেউ ওই নববধূর সাজের প্রসংশা করেছেন। তবে নেটমাধ্যমে নিন্দাও কুড়িয়েছেন ওই কনে।

এতো ভা’রি লেহেঙ্গা পরে কী’ভাবে নড়াচড়া করেছেন কনে তা ছিল নেটিজেনদের কৌতুহলের বিষয়। বছর ঘু্রলেও এ নিয়ে চর্চা থামছেই না। ফের ওই ভিডিও ভাই’রাল হয়ে সেটাই প্রমাণ করলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *