হলিউড-বলিউড নায়িকারাও হার মানেন শাহরুখ কন্যার কাছে

মুম্বাই, ২৫ জুলাই – বাবা বলিউড সুপাস্টার। পৃথিবীজুড়ে বাবার ভক্তের শেষ নেই। সেই বাবার মেয়েকেও তো তেমনই হতে হবে! হয়েছেও তাই। বলছি শাহরুখ খান কন্যা সোহানা খানের কথা। যার স্টাইলে হলিউড-বলিউডের নায়িকারাও হার মেনে যান।

সোহান খান এখন ফিল্ম মেকিং নিয়ে নিউ ইয়র্কে পড়াশোনা করছেন। পড়াশুনোর সুবাদে নিউ ইয়র্কেই তাকে থাকতে হয় বেশি। সেখান থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে চমকে দেন অনুসারিদের।

ছবিটিতে ডিনার পার্টি থেকে বাড়ির রান্নাঘরে সমস্ত লুকেই তিনি অনন্য আবেদনময়ী এক সোহানাকে দেখা যায়। তার ফ্যাশন স্টেটমেন্ট আকর্ষণীয়। প্রত্যেক ছবিতেই নতুন স্টাইলে দেখা যায়।

কিন্তু সোহানার প্রতিটি ছবিতে পরিপাটি করে মেকআপ থাকে না, খোলা চুল আর হালকা আই মেকআপেই কুপোকাত তার ভক্তরা। পুলের সামনে ডেনিম শর্ট সঙ্গে সাদা ট্যাঙ্ক টপ আর খোলা চুলের স্টাইলেই সোহানাতে মুগ্ধ হোন নেটিজেনরা।

বলিউড বাদশার মেয়ে তিনি । তাই জন্মসূত্রেই পেয়েছেন স্টাইলের দিকটা। সেই স্টাইলে মাঝে মাঝেই নিজের বন্ধুদের সঙ্গে পার্টির ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন।

বলিউডে পা রাখেননি সুহানা। তবে সোহানা বলিউডে আসবেন কিনা বাবা শাহরুখ খানের কাছে জানতে চাইলে হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছিলেন, সুহানা অভিনয় করতে চান। তার জন্য তাকে তিন-চার বছর অভিনয় শিখতে হবে, যদি সে সত্যিই অভিনয় করতে চায়।

অভিনেতা এও জানিয়েছেন, ইন্ডাস্ট্রির তাঁর অনেক বন্ধুই মনে করেন তাঁর ছেলে-মেয়েদের কাল থেকে অভিনয় করা উচিত। তবে তিনি বিশ্বাস করেন পড়াশোনা শেষ করা সবচেয়ে বেশি জরুরি, তারপরই কেরিয়ার গড়াতে মন দেবে সুহানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *