শখ পূরণ করতে গিয়ে ১৮ কোটি টাকা দেনা!

শখে’র দাম লাখ টাকা। আর তারকা’দের শখের শেষ নেই। সেই’সব শখ পূরণ করতে গিয়ে কত কান্ডইনা ঘটান তারা। সে’গুলো প্রায়ই আসে খবরের শিরোনামে। বলি’উডের তারকারাও এ তালিকায় পি’ছিয়ে নেই।

এখানে তারকা’দের বড় বড় শখের কথা কার না জানা। বিশেষ করে বিলাস বহুল বাড়ি নিয়ে বলিউডেরতারকা’দের অন্য’রকম ভালো লাগা রয়েছে। যেমন শাহরুখে মান্নাত, অমিতাভ বচ্চনের জলসা।

এবার মুম্বাইয়ে’র জুহুতে বিলাস’বহুল বাংলো কিনলেন অভি’নেতা অজয় দেবগন। আনুমানিক ৪৭.৫ কোটি টা’কা দিয়ে এই বাংলো কিনেছেন অভি’নেতা। সম্প্রতি ৩১ কোটি দিয়ে নতুন একটি সম্পত্তি কে’নেন বিগ বি। তার’পরই প্রকাশ্যে আসে অজয়ের এই নতুন বাং’লোর কথা।

এই মুহূর্তে স্ত্রী কা’জল ও দুই সন্তান’কে নিয়ে জুহুর একটি আবা’সনে থাকেন অভিনেতা। সেই একই লেনে আরেক’টি নতুন সম্পত্তি কিনে’ছেন অজয়।

সূত্রের খবর, অজয় কে’না এই বাংলো প্রায় ৪৭৪ স্কো’য়ার মিটার ছড়ানো। যার আনু’মানিক মূল্য ৪৭.৫ কোটি টাকা। যে কারণে ব্যাঙ্ক থেকে ১৮.৭৫ কোটি টাকার ঋণও নাকি নিয়েছেন অভি’নেতা।

জানা গেছে, ২০২০ সালের নভেম্বর_ডিসেম্বর না’গাদ এই নতুন সম্পত্তি কেনার সিদ্ধা’ন্ত নেন অজয়। অব’শেষে এই বছর মে মাস নাগাদ এই সম্পত্তি’র মালিকানা যায় অজয় ও তার মায়ের নামে।

অজয় দেব’গনের গাড়ির প্রতি যে বিশেষ ভালো’বাসা আছে তা কাজল বিভিন্ন সময়ে জানিয়ে’ছেন। তার গ্যারেজের শোভা বাড়িয়েছে BMW Z4, AUDI Q7, AUDI Q5। এছাড়াও তার রয়েছে বিশ্বের অন্যতম বিলাস’বহুল গাড়ি Maserati Quattroporte। ভার’তীয় মুদ্রায় যার দাম প্রায় দেড় কো’টি টাকা।

এছাড়াও অজয়ের রয়েছে নিজস্ব জেট Hawker800। যার দাম প্রা’য় ৮৪ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *