বিয়ের জন্য আবার ও ভগবানের কাছে প্রার্থনা করলেন শ্রাবন্তী চ্যাটার্জী

শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। কোথায় যাচ্ছেন, কী করছেন সবটাই যেন গসিপে মোড়া।

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই।বিয়ে ভাঙতে না ভাঙতেই একের পর এক আলোচনায় উঠে এসেছে শ্রাবন্তীর নাম। ১লা মার্চ বিজেপিতে যোগ দিয়েছেন নায়িকা।

তারপর থেকেই যেন আরও নজরে উঠে এসেছেন নেটিজেনদের।তৃতীয় বার বিয়ে ভাঙার কারণেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা। যদিও ট্রোলডকে পাত্তা না দিয়ে তিনি বেশ খোশমেজাজেই রয়েছে।মায়ার বাঁধন-এ অভিনয়ের

মাধ্যমে তার বর্নালী জীবন শুরু করেন। তবে মায়ার বাঁধনকে পিছে ফেলে সাংসারিক জীবন শুরু করতে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন।

এই দম্পতির ঝিনুক নামে এক ছেলে রয়েছে। সম্পর্কে অবনতি হবার পর শ্রাবন্তী রাজীবকে ডিভোর্স দেন এছাড়াও তিনি কৃষাণ বিরাজ নামক একজন মডেলকে বিয়ে করলেও পরবর্তীতে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।তারপর শ্রাবন্তী ২০১৯ সালে

রোশন সিং কে বিবাহ করেন। পরপর এতোগুলা বিয়ে টিকিয়ে না রাখতে পেরে সাংসারিক জীবন সুখের করতে ভগবানের কাছে ষষ্ঠ বিয়ের প্রার্থনা করেন শ্রাবন্তী চ্যাটার্জী। এবং সকল ধর্মের ভক্তদেরকে প্রার্থনা করার জন্য অনুরোধ করেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *