এক কাপড়ে ১২০ ঘণ্টা কাটিয়ে দিলেন পরীমণি

মা’দক মাম’লায় চিত্রনায়িকা পরীমণিকে ফের দুইদিনের রি’মান্ড মঞ্জুর করেছে আ’দালত। মঙ্গলবার (১০ আগস্ট) চারদিনের রি’মান্ড শেষে তাকে আ’দালতে হাজির করা হয়। এরপর তার বিরু’দ্ধে মা’দক আইনের মাম’লার সুষ্ঠু তদ’ন্তের জন্য পাঁচদিনের রি’মান্ড আবেদন করে পুলিশের অ’পরাধ তদ’ন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার (১০ আগস্ট) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বা’স পরীমণির দুইদিনের রি’মান্ড মঞ্জুর করেন। শুনানিতে পরীমণির আইনজীবী ছিলেন মজিবুর রহমান।

শুনানি শেষে গণমাধ্যমকে আইনজীবী মজিবুর রহমান জানান, আ’সামির বিরু’দ্ধে মা’দক রাখা ছাড়া আর কোনো অ’ভিযোগ নেই।

এই অ’ভিযোগের চার দিনের রি’মান্ড শেষে আজ আমা’র রি’মান্ড নেয়ার কোনো যৌ’ক্তিকতা নেই।

তিনি আরও বলেন, পরীমণি এক দিনের চিত্রনায়িকা না। তার দীর্ঘদিনের ক্যারিয়ার ন’ষ্ট করা হচ্ছে। এটা খুবই দুঃখজনক। গ্রে”প্ত ারের পর থেকে ১২০ ঘণ্টা তিনি এক কাপড়ে রি’মান্ডে রয়েছেন।

এর আগে আ’দালতের কাঠগড়ায় আনা হলে অঝোরে কাঁদতে দেখা যায় পরীকে। এছাড়াও আ’দালত থেকে বের হওয়ার সময় তিন বার চিৎকার করেছেন এই চিত্রনায়িকা। চিৎকার করে তিনি বলেন, ‘আমি নির্দোষ, আমাকে ইচ্ছা করে ফাঁ’সানো হয়েছে। আমাকে মিথ্যা মাম’লায় ফাঁ’সানো হয়েছে।’

এছড়াও মঙ্গলবার পরীমণিকে দেখতে আ’দালতে হাজির হয়েছিলেন নানা শামসুল হক গাজী। এসময় গণমাধ্যমকে তিনি বলেন, নিজের জন্য জীবনে পরীমণি কিছু করেনি। মানুষের জন্য দান করছে। এখন পরিস্থিতির শি’কার হয়ে গেছে।
তিনি আরও বলেন, নিজে একটা ফ্ল্যাট করে নাই। এফডিসিতে প্রতি বছর গরিবদের জন্য কোরবানি দেয়। আল্লাহ পাক যদি তাকে মাফ করে।

পরীমণির বাসা থেকে উ’দ্ধার হওয়া ম’দের বোতল প্রসঙ্গে তিনি বলেন, খালি বোতল ছিল। মা’দকের বোতল কিনা জানি না। পরীমণির মুক্তি কামনা করে শতবর্ষী শামসুল হক বলেন, আল্লাহ যদি পরীকে মুক্তি দেয়।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাজধানীর সিএমএম আ’দালতের বিচারক হাকিম মামুনুর রশীদ শুনানি শেষে পরীমণির চারদিনের রি’মান্ড মঞ্জুর করেছিলেন।
এর আগে বুধবার (৪ আগস্ট) রাতে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আট’ক করে র‍্যাব’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *