পরীমনিকে ছাড়াতে অর্থ সহায়তা করতে চান সেই ভুলু বারী

পরীমনি, ঢালিউডের জনপ্রিয় এক অভিনেত্রীর নাম। রুপালি পর্দার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডেও সুনাম রয়েছে গ্ল্যামার-গার্ল খ্যাত এ তারকার। বিভিন্ন সময় অনাথ শিশুদের পাশে দাঁড়ানো, অসচ্ছল শিল্পীদের নীরবে সহযোগিতা কিংবা তাদের জন্য এফডিসিতে কোরবানি দিতে দেখা গেছে এ নায়িকাকে।

এরই ধারাবাহিকতায় এবার তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন করোনাকালে কাজের অভাবে অসহায় অবস্থায় দিন কাটানো অভিনেত্রী ভুলু বারীর দিকে।

সম্প্রতি দেশের কয়েকটি গণমাধ্যম ভুলু বারীর জীবন নিয়ে মানবিক প্রতিবেদন প্রকাশ করে। মর্মস্পর্শী এই প্রতিবেদন পরীমনির নজরে এলে তিনি ভুলু বারীর সঙ্গে যোগাযোগ করেন।

এ বিষয়ে অভিনেত্রী ভুলু বারী বলেন, পরীমনি আমাকে ফোন করেছে- প্রথমে ভাবতেই পারিনি! আমি অবাক হয়েছি! আমার খোঁজখবর জানতে চাইলো; বললাম। এরপর দেখি আমার বিকাশে দশ হাজার টাকা পাঠিয়ে দিয়েছে। বললো প্রয়োজন হলে আমি যেন ফোন দেই।

তিনি আরো বলেন, ‘রানা প্লাজা’য় আমি পরীমনির সঙ্গে অভিনয় করেছি। প্রতি বছর এফডিসিতে সে কোরবানি দেয়। আমাদের জন্য সুযোগ পেলেই কিছু করে।

এই দুঃসময়ে তার উপকার কোনোদিন ভুলবো না। তার জন্য অনেক দোয়া রইলো। করোনার এই সময়ে অন্তত দু’মুঠো খাবারের জন্য কারো কাছে হাত পাততে হবে না।

বিষয়টি জানতে চাইলে পরীমনি এড়িয়ে যান। বলেন, এফডিসি আমার পরিবার। করোনাকালে পরিবারের লোকজনের খবর নিতেই পারি- জাস্ট এটুকুই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *