অভিষেকে দেরি, বার্সেলোনায় ফিরলেন মেসি

দেড় যুগের সম্পর্ক ছেড়ে প্রায় দশ দিনের মতো হলো বার্সেলোনা ছেড়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন লিওনেল মেসি। কিন্তু দুই দশকের সম্পর্ক কি আর এত সহজে ভুলে যাওয়া চলে? তাই ‘ছুটি’ পেয়েই আর্জেন্টাইন তারকা ছুটলেন কাতালুনিয়ার কাস্তেইদেফেলসে নিজের ডেরায়।

তবে একা নয় গুঞ্জন তার সঙ্গী হয়েছিলেন বন্ধু নেইমারও!

স্প্যানিশ সংবাদ মাধ্যম মুন্দো দেপোর্তিভোর প্রকাশ করা এক ছবিতে দেখা যায়, কাতালুনিয়ায় পা রেখেছেন তিনি। ব্রেস্তের বিপক্ষে মেসি স্কোয়াডে না থাকায় অন্তত এক সপ্তাহ পিছিয়ে গেছে মেসির অভিষেক।

তাই দেরি না করে ছুটি পেয়েই চলে এলেন পুরনো ঠিকানা। কাতালুনিয়ায় মেসির পা রাখার ছবি প্রকাশ পেলেও নেইমারের কোনও ছবি এখনো প্রকাশ পায়নি ইউরোপীয় গণমাধ্যমে।

তবে বেশিদিন ছুটি কাটাতে পারবেন না তিনি। প্রথম তিন ম্যাচে মেসিকে দেখা না গেলেও, গুঞ্জন রয়েছে আগামী ২৯ আগস্ট রেইমসের বিপক্ষে ম্যাচ দিয়ে অভিষেক হতে পারে মেসির। গুঞ্জন সত্যি হলে দলের অনুশীলনে যোগ দেয়ার জন্য হয়তো দুই-তিনদিন পরই পিএসজিতে ফিরে যাবেন মেসি।

এদিকে সেপ্টেম্বরেই রয়েছে আন্তর্জাতিক ফুটবলের ব্যস্ততা। দক্ষিণ আমেরিকা অঞ্চলে বিশ্বকাপ বাছাইপর্বে মাঠে নামবে আর্জেন্টিনা। জাতীয় দলের হয়ে খেলতে তিনি চলতি মাসের শেষেই ফ্রান্স ত্যাগ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *