অবশেষে পরীমনি ইস্যুতে মুখ খুললেন নিপুণ

র‌্যাবের হাতে গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে আটকের পর র‌্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়।প্রায় ২০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে পরদিন সন্ধ্যায় বনানী থানায় তাকে হস্তান্তর করে র‌্যাব।

এরপর র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলায় দুই দফায় ছয়দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে।ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনির জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।আজকে তাকে আবারও একদিনের রিমান্ড পেয়েছে পুলিশ।

এ ঘটনায় শোবিজ অঙ্গনের অনেকেই পরীমনির পক্ষে এসে দাঁড়িয়েছেন গত কয়েকদিনে।
বরেণ্য চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা কাজী হায়াৎ পরীমনিকে নিয়ে গণমাধ্যমে মতামত লিখেছেন। পরীমনির পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ

চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের সাবেক সভাপতি ও জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান,ওমর সানী। আরও অনেকেই পরীর পাশে দাঁড়িয়েছেন।তার পক্ষে অবস্থান নিয়েছেন। তার মুক্তির দাবি তুলেছেন।

এবার পরীমনির পক্ষ নিয়ে সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত চিত্রনায়িকা নিপুণ বলেন,পরীমনি আমার কো-আটিস্ট, একজন শিল্পী, সে আমাদেরই একজন।

তবে এখন যে পরীমনিকে আপনারা দেখছেন সে হচ্ছে ব্যাক্তি পরীমনী। সে কি করবে সেটা তার ব্যাপার।
সে যদি কোন অন্যায় করে তাহলে তাকে শাস্তি দিবে আইন, শিল্পী সমিতি না।আর শিল্পীসমিতি কোন রাজনৈতিক সংগঠন না, এটা শুধুই একটা

সংগঠন এটা আমাদের একটা আইডিন্টিটি। কাউকে শাস্তি দেয়ার অধিকার এ সমিতির নেই।
আপনারা যদি বলিউডে দেখেন তাহলে দেখবেন যে ওখানের অনেকেই অনেক বড় বড় অন্যায় করছে কিন্তু তাদের কব্যাক্তি জীবনের কর্মকান্ড কিন্তু তাদের কর্ম জীবনে কোন বাধার কারণ হচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *