প্রেমিক ইয়াশের সঙ্গে মিলিয়েই ছেলের নাম রাখলেন নুসরাত

টালিগঞ্জের অভিনেত্রী, তৃণমূল কংগ্রেসের এমপি নুসরাত জাহান পুত্রসন্তানের মা হয়েছেন। এ নিয়ে কলকাতায় চলছে জোর আলোচনা। ‘বাবা কে?’—এমন প্রশ্নও শোনা যাচ্ছে। সবকিছু একপাশে রেখে, ছেলের নাম রেখেছেন নুসরাত। আর তা প্রেমিক যশের নামের সঙ্গে মিল আছে খানিকটা।

জানা গেছে, ছেলের নাম রেখেছেন ইংরেজি অক্ষর ‘Y’ দিয়ে। অর্থাৎ, এখানেও Yash Dasgupta-র সঙ্গে খানিকটা মিল আছে। নুসরতের পুত্রসন্তানের নাম রাখা হয়েছে ঈশান। ইংরেজিতে যার বানান হবে Yishaan।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আপাতত নিজের পরিচয়েই তিনি রাখতে চান ছেলেকে। এখনও বাবার নাম হিসেবে কারও ‘নাম’ সামনে আনেননি।

আনন্দবাজার পত্রিকা লিখেছে, বুধবার নুসরাতকে হাসপাতালে ভর্তি করার পর থেকে সার্বক্ষণিক তার কাছেই আছেন তার বন্ধু টালিগঞ্জের অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরাতের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে কলকাতার সংবাদমাধ্যমে বিস্তর আলোচনা হয়েছে গত কয়েক মাসে।

নুসরাতের সন্তান জন্মের পর এক প্রতিক্রিয়ায় নিখিল বলেন, আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু নুসরাতকে আমি এ নিয়ে আলাদা করে ফোন বা যোগাযোগ করতে চাই না।

ওর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে উঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।

২০১৯ সালের জুনে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরাত; পরে ২০২০ সালের নভেম্বর থেকে আলাদা থাকছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *