শাবনূরকে নিয়ে বিপদে পরিচালক!

চলচ্চিত্র জগতে নায়িকা শাবনূরের প্রত্যাবর্তন নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন চলছে। তবে শাবনূরেরফিরে আসা আর হচ্ছে না। এই শীতে শেষ হওয়ার কথা ছিল তাঁর চলচ্চিত্র ‘এত প্রেম এত মায়া’র কাজ।

দুই বছর আগে ছবির শুটিং শুরু হয়েছিল। ৭০ শতাংশ শুটিংও শেষ হয়েছে। কিন্তু নায়িকা শাবনূরফিট’ নন দেখে ছবিটি শেষ করতে পারছেন না পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। শাবনূরের জন্য এখন অনিশ্চিত হয়ে পড়েছে মানিকের এই চলচ্চিত্রটি।

এ বিষয়ে মানিক বলেন, ‘এই ছবিটির শুটিং শুরু করেছিলাম ২০১৬ সালের আগস্ট মাসে। এরই মধ্যে ছবির ৭০ শতাংশ শুটিং শেষ করেছি। বাকি ৩০ শতাংশ কবে শুটিং করতে পারব, বলতে পারছি না। যে কাজ বাকি আছে, তার পুরোটাই শাবনূরকে কেন্দ্র করে। তিনি ছাড়া শুটিং করা যাবে না।

আবার এই দুই বছর ধরে তাঁর স্লিম হওয়ার জন্য অপেক্ষা করছি। আমরা মনে করেছিলাম, এই শীতে ছবিটি শেষ করতে পারব। শাবনূর আপাও আমাকে সেভাবেই কথা দিয়েছিলেন।

তবে এখন মনে হচ্ছে, ছবির কাজটি অনিশ্চিত হয়ে পড়েছে। কারণ শাবনূর আপার এখনো আগের মতোই স্বাস্থ্য রয়েছে। এই শীতে উনাকে নিয়ে শুটিং করতে পারব না, এটা বুঝতে পারছি।’

শাবনূর শুটিংয়ের জন্য প্রস্তুত না হলে ছবির কী হবে—এমন প্রশ্নের জবাবে মানিক বলেন, ‘আমি বিষয়টি নিয়ে ছবির প্রযোজকের সঙ্গে কথা বলব। শাবনূর আপার সঙ্গেও কথা বলব। তারপর সিদ্ধান্ত নেব। তবে সিদ্ধান্ত কী হবে, তা এখনই বলতে পারছি না। ছবির গল্প অনুযায়ী আমি শাবনূরের চরিত্রটা অন্য কোনো নায়িকাকে দিয়ে করানোর কথা চিন্তা করতে পারছি না।’

শাবনূরকে কোন ধরনের চরিত্রে দেখা যাবে—জানতে চাইলে পরিচালক মানিক বলেন, ‘শাবনূর এই ছবিতে স্কুলের গানের শিক্ষিকার চরিত্রে অভিনয় করবেন। ছবির গল্প নিয়ে এর চেয়ে বেশি কিছু বলতে চাই না। কারণ ছবির মধ্যে গল্পটাই সবার আগে। দর্শকদের যদি গল্প বলে দিই, হলে গিয়ে তারা কী দেখবে!’

ইয়োলো প্রোডাকশন হাউসের ব্যানারে নির্মিতব্য এ ছবির সংগীত পরিচালনা করবেন আলী আকরাম শুভ, আরেফিন রুমি ও জেকে। ‘এত প্রেম এত মায়া’র চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাইদ। শাবনূর ছাড়াও ছবিতে অভিনয় করছেন ববিতা, ফেরদৌস, সাইমন, পিয়া বিপাশা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *