কোটিপতি বাবার মেয়ে ঘুরছে অটোতে, আমিরের মেয়ের কীর্তিতে হইচই নেটদুনিয়ায়

বলিউডের সেরা তিন অভিনেতার মধ্যে অন্যতম আমির খান। ব্যক্তিগত জীবন হোক বা পেশাগত জীবন, সবগুলোতেই সাধারণের জন্য চমক রাখেন আমির।

তার কন্যা ইরা খানও কিন্তু কম কিছু যান না। এবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এলেন ইরা। কোটিপতি বাবার মেয়ে হয়েও নিতান্ত সাধারণ জীবন যাপন করেন তিনি।

সম্প্রতি তার প্রমাণ রাখলেন ইরা। কোথাও যাতায়াতের জন্য দামি গাড়ি নয়, অটো রিক্সায় চড়ে যাতায়াত করতেই তিনি অভ্যস্ত। সম্প্রতি সেই ছবি ধরা পড়েছে নেট দুনিয়ায়।

মুম্বাইয়ের রাস্তায় অটোয় চরে ঘুরছেন ইরা! সম্প্রতি এমন বেশ কিছু ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়ে যায়। নিজের এক বান্ধবীকে নিয়ে বান্দ্রার একটি ক্লিনিকে গিয়েছিলেন তিনি।

পরণে সাদা প্যান্ট, বেজ রঙের ঢিলেঢালা শার্ট, মাথায় কমলা প্রিন্টেড ব্যান্ড, কাঁধে বড় ব্যাগ এবং করোনা সতর্কতা বিধি মেনে মুখে ছিল একটি মাস্ক। পথে বের হতেই পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পড়ে যান তিনি।

আমির খান এবং তার প্রথম পত্নী রিনা দত্তের মেয়ে ইরা। ২৪ বছর বয়সী ইরার ব্যক্তিগত জীবনও কিছু কম আকর্ষণীয় নয়। এই বয়সেই তার ব্যক্তিগত জীবন বলিউডের চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। নিজের থেকে প্রায় দ্বিগুণ বয়সী বাবার ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে প্রেম করছেন ইরা। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কাপল ইমেজ শেয়ার করেন তারা। নূপুর শিখরের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবিতে ভরে ওঠে ইরার ইনস্টাগ্রাম প্রোফাইল।

Leave a Reply

Your email address will not be published.