বাবার সাথে পাল্লা দিয়ে যোগা করছে ছেলে! যোগ দিবসে ভাইরাল সইফ-তৈমুর

তারকাদের জীবনে যোগা (Yoga) খুবই গুরুত্বপূর্ণ একটি অভ্যেস৷ তাই আজ যোগ দিবস টলিউড (Tollywood) থেকে বলিউডের (Bollywood) সব তারকারাই সকাল থেকে নিজেদের শরীর চর্চার ছবি দিয়ে সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিয়েছেন।

তবে সব শেষেই মাঠে নামলেন বলিউডের নবাব সইফ আলি খান (Saif Ali Khan)। তবে তিনি একা নন যোগ দিবসে তার সাথে হাজির হলেন নবাব পুত্তুর তৈমুরও।

গতকালই ছিল ফাদার্স ডে (Father’s Day), আর আজ আন্তর্জাতিক যোগ দিবস দুই দিনের মাহাত্ম্যই যেন একসঙ্গে ফুটে উঠল অভিনেত্রী করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) এর ইন্সটাগ্রামের দেওয়ালে। এদিন অভিনেত্রী সইফ এবং তৈমুরের কিছু ছবি ভাগ করে নিয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে, সইফ আলি খানের সঙ্গেই যোগ সাধনায় মত্ত ছোট্ট তৈমুর। বাবাকে নকল করেই যে যোগাসন করছে। বাবার থেকে কোনো অংশেই যেন সে কম যায়না। ঠিক যেভাবে সইফ দেখাচ্ছেন সেই ভাবেই তৈমুর ও যোগা করার চেষ্টা করছে।

অন্যদিকে, সবাইকে তাক লাগিয়ে টু পিস ‘বিকিনি পরেই সমুদ্রের ধারে করিনা পৌঁছে গেলেন যোগা করতে। এক পায়ে দাঁড়িয়ে, দু’হাত তুলে করিনা সবাইকে জানিয়ে দিলেন ফ্রি ইওর মাইন্ড!

করিনার ইনস্টাগ্রামের স্টোরিতে ফুটে উঠল তাঁর এই হট যোগাসনের ছবি। ছিপছিপে কোমর’ের ভাঁজে করিনা যেন ফুঁ দিয়ে উড়িয়ে দিলেন তাঁর বয়সকে। কে বলবে, করিনা এখন দু-সন্তানের মা!

প্রসঙ্গত, 21 জুন আন্তর্জাতিক যোগ দিবস। সারা বিশ্বেই মহা সমারহে পালিত হয় এই বিশেষ দিন। উদ্দেশ্যে একটাই, যোগেই হোক রোগ-বিয়োগ। যোগের মাধ্যমেই সেরে উঠুক এ বিশ্ব।

প্রাচীন ভারতে তখন ওষুধ মানক বস্তুটি ছিল বহু দূর কা বাত! শারীরিক এবং মানসিক ভাবে সেরে ওঠার অন্যতম বিশ্বা’সযোগ্য মাধ্যম ছিল যোগ ব্যায়াম। সেই ভারতের দেখাদেখিই যোগা ছড়িয়ে পড়ে সারা বিশ্বেই। ধীরে ধীরে সেরে উঠতে থাকে বিশ্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *