পরীমনিকে দেখতে গিয়ে সোনার পায়েল উপহার পেলেন রিপা!

কারামুক্তির পর চিত্রনায়িকা পরীমনিকে দেখতে তার বাসায় গিয়ে স্বর্ণের পায়েল উপহার পেয়েছেন ঢালিউডের নবাগত চিত্রনায়িকা রাজ রিপা। মাদক মামলায় গ্রেফতারের ২৭ দিন পর মুক্তি পেয়ে পরীমণি বাসায় ফিরেছেন গত ১ সেপ্টেম্বর।

এরপর দিনই তার সঙ্গে দেখা করেন রাজ রিপা। পরীও তাকে ‘ছোট বোন’ বলে সেসময় নিজের পায়ের পায়েল খুলে রাজ রিপাকে দেন। দুজনে দু’পায়ে ফটোসেশনও করেন।

পরীমনি আটকের পর থেকেই তার মুক্তির আন্দোলনে সরব দেখা গিয়েছিল এই রিপাকে। আর তাই জেলফেরত পরী বাসা আসামাত্রই কাছে ডেকে নিলেন তাকে।

উপহার হিসেবে দিলেন নিজের সোনার পায়েল। আপ্লুত রাজ রিপা বড় বোন সম্বোধন করে সে ছবি ফেসবুকে শেয়ারও করেছেন। রাজ রিপা বলেন, ‘পরীমণি আপুকে আমি আগে শুধু নামে চিনতাম।

একই ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ হলেও তার সঙ্গে দেখা করা হয়নি। আমার খুব ইচ্ছা ছিল, তাকে আমি সামনাসামনি অভিনন্দন জানাব বা শুভেচ্ছা জানাবো। সেটাই হলো।’ তিনি আরও যোগ করে বলেন, ‘আপুর আপ্যায়নে আমি মুগ্ধ। একটা মানুষ এত সুইট হয় কীভাবে!’

উল্লেখ্য, জাতীয় ব্যাডমিন্টন দলের (অনূর্ধ্ব-১৮) সদস্য ছিলেন অভিনেত্রী রাজ রিপা। খুলনা বিভাগে চ্যাম্পিয়নও হয়েছিলেন তিনি। কিন্তু ব্যাডমিন্টনকে বিদায় জানিয়ে ক্যারিয়ার গড়েছেন চলচ্চিত্রে। ‘দহন’ সিনেমায় একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়া রাজ রিপা অভিনয় করেছেন ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায়। যেখানে তার বিপরীতে আছেন সাতজন নায়ক। সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

প্রসঙ্গত, মাদক মামলায় টানা ২৭ দিন থানা ও কারাগারে থাকার পর ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান পরীমনি। এরপর থেকে অনেকেই তার সঙ্গে দেখা করতে তার বনানীর বাসায় যাচ্ছেন।
সূএঃ bd24live.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *