মেয়েদের পেতে এরিকোর ভয়ানক চক্রান্ত ! নতুন সমস্যায় বাংলাদেশি ইমরান শরিফ

নতুন সমস্যায় ইমরান শরিফ, মেয়েদের পেতে এরিকোর ভয়ানক চক্রান্ত। বিস্তারিত খবরটি দেখুন নিচের ভিডিওতে…নতুন সমস্যায় ইমরান শরিফ, মেয়েদের পেতে এরিকোর ভয়ানক চক্রান্ত। বিস্তারিত খবরটি দেখুন নিচের ভিডিওতে

আরও পড়ুন …

রাজধানীর গুলশানের একটি বাসায় জাপানি দুই শিশু ও তাদের বাবা মাকে ১৫ দিন একসাথে থাকার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এ সময় তাদের সাথে থাকবেন সমাজকল্যাণ অধিদফতরের একজন কর্মকর্তা। তাদের নিরাপত্তার জন্য নিয়োজিত থাকবে পুলিশ।

মঙ্গলবার (৩১ আগস্ট) আদালত এই আদেশ দেন।এর আগে, দুই মেয়ে শিশুর জিম্মা চেয়ে জাপানি নাগরিক নাকানো এরিকো হাইকোর্টে রিট করেছিলেন। হাইকোর্ট আজ (৩১ আগস্ট) দুই শিশুকে হাজির করতে নির্দেশ দিয়েছিলেন। সে অনুসারে দুই শিশু আজ আদালতে আসে।

বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিক স্বামী শরীফ ইমরানের কাছ থেকে ১০ ও ১১ বছর বয়সী দুই মেয়ে সন্তানকে ফিরে পেতে ১৯ আগস্ট হাইকোর্টে রিট করেন জাপানি নারী এরিকো।রিটের প্রাথমিক শুনানি নিয়ে হাইকোর্ট আজ (৩১ আগস্ট) দুই শিশুকে আদালতে হাজির করতে তাদের বাবা ও ফুফুকে নির্দেশ দিয়েছিলেন।

২২ আগস্ট দুই শিশুকে ইমরানের বারিধারার বাসা থেকে উদ্ধার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তারপর থেকে তারা উইমেন সাপোর্ট সেন্টারে ছিল।আজ সকাল ১০টার পর সিআইডির তত্ত্বাবধানে দুই শিশু আদালতে উপস্থিত হয়।

শিশু দুটি একে অন্যের হাত ধরে ধীরপায়ে আদালত কক্ষের দিকে যায়। এ সময় তাদের কিছুটা হতবিহ্বল মনে হচ্ছিল।শিশু দুটি আসার কিছুক্ষণ পর আদালতে হাজির হন তাদের বাবা শরীফ ইমরান। তিনি সাংবাদিকদের জানান, তিনি ও তার স্ত্রী এরিকো আজ সকালে উইমেন সাপোর্ট সেন্টারে গিয়েছিলেন।

এরিকোও আদালতে হাজির হয়েছেন।বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত ভার্চ্যুয়াল হাইকোর্ট বেঞ্চে এ বিষয়ে আজ শুনানি হয়। এরিকোর আইনজীবী মোহাম্মদ শিশির মনির এ তথ্য জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *