ইভ্যালি থেকে ১ টাকাও বেতন পাননি ফারিয়া, ছেড়েছেন চাকরি

দেশের আলোচিত ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছিলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটিতে যোগদানের তিন মাস পর বেতন হিসেবে এক টাকাও পাননি বলে জানান এ অভিনেত্রী।

অর্থ আত্মসাতের মামলায় ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মোহাম্মদপুর স্যার সৈয়দ রোডের বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পরিচয় করিয়ে দেওয়া প্রধান জনসংযোগ কর্মকর্তা শবনম ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানালেন, বেতন না পাওয়ায় এক মাস আগেই চাকরি ছেড়ে চলে এসেছেন তিনি।

শবনম ফারিয়া বলেন, প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়াল ভাবে তিন মাস কাজ করলেও কোনো বেতন পাইনি। মানে ইভ্যালি থেকে এক টাকাও বেতন পাইনি।

আমি যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিলো। তাই তিন মাস কাজের পরই গত অক্টোবরের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি।

ইভ্যালি প্রদান আটকের পর তার মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, ‘যখন চাকরিতে ছিলাম তখনো ইভ্যালি নিয়ে আমি কোনো স্টেটমেন্ট দেয়নি। এখন তো আর চাকরি করছিনা তাই এখন প্রতিষ্ঠানটি নিয়ে স্টেটমেন্ট দেওয়ার প্রশ্নই আসে না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *