মন ভেঙ্গে গেছে দিঘীর, হতাশ হয়ে জানালেন অভিশপ্ত সময়ের কথা

প্রার্থনা ফারদিন দীঘি আর শিশুশিল্পী নন। রূপালি জগতে তিনি এখন চিত্রনায়িকা।কিন্তু এ যাত্রাটুকু তার জন্য তেমন সুখকর নয়। পথে পথে নানা জুট-ঝামেলা পোহাতে হয়েছে।

গত বুধবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন দিঘী।জানালেন, তার দীঘির মন ভালো নেই। দীঘির দেয়া স্ট্যাটাসের বাংলা অনুবাদ তুলে ধরা হলো-

কারো মনোযোগ পাওয়ার জন্য এই লেখাটা লিখছি না। শুধু আমার মনের অবস্থা আপনাদেরসঙ্গে ভাগ করে নিচ্ছি। আজ কথা বলব আমার মান’সিক অবস্থা নিয়ে। হতাশা! শব্দটা শুনে আপনার যেমন লাগছে,

এই শব্দটা ততটাই হতাশার। এটা সত্যি জোরে আঘাত করে আর মনটা ভেঙে দেয়। আমি বরাবরই স্বপ্ন, আবেগ নিয়ে জীবনকে উপভোগ করার মতো একজন মানুষ।

আমি কখনো পেছনে কথা বলা নিয়ে বিরক্ত হইনি। কিন্তু এই সময়, এই অভিশপ্ত সময় আমার মান’সিক অবস্থাকে ভেঙে ফেলেছে। পুরো ভেতরে-বাইরে একজন ইতিবাচক মানুষ। এভাবে মানুষের ট্রল, ব্যঙ্গ, উপহার আর বিতর্কের শিকার হব কখনো ভাবিনি।

এগুলো এড়িয়ে সবসময় মান’সিকভাবে শক্ত আর আত্মবিশ্বাসী থাকতে চেয়েছি। কিন্তু এই সময় আমি কারো ফোন ধরছি না, মেসেজের উত্তর দিচ্ছি না। হয়তো কিছু মানুষ আমাকে ভুল বুঝছে, আমার আচরণে বিরক্ত হচ্ছে, আমার ওপর রা’গ করছে। তার জন্য আমি দুঃখ প্রকাশ করছি।

আমার বিশ্বাস, আমি যথেষ্ট শক্ত এবং সবকিছু ঠিক হবে ইনশাআল্লাহ। সবার কাছে অনুরোধ, আমাকে একটু সময় দিন।আমার পরিবার, বন্ধু এবং আর কাছের মানুষদের শুরু থেকে এখন পর্যন্ত আমার পাশে থাকার জন্য ধন্যবাদ। আমার শুধু আপনাদের সহযোগিতা এবং উৎসাহ প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *