নতুন বিজ্ঞাপনের শুটিংয়ে হাতিরঝিলে অপু বিশ্বাস

এক সময় প্রায় প্রতিদিন ছবির শুটিং করতেন।‘ঢালিউড কুইন’ অপু বিশ্বাস।এখন সেই ব্যস্ততা আর নেই তার। এর পেছনে একাধিক কারণও আছে। প্রথমত মা হওয়ার জন্য দীর্ঘ বিরতি নিয়েছিলেন।

মাতৃত্বের দায়িত্ব পালন করতে গিয়ে একাধিক ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েও দিয়েছিলেন এ চিত্রনায়িকা।এছাড়া নিজের ফিটনেস ফিরিয়ে আনার জন্যও এখন নিয়মিত পরিশ্রম করতে হচ্ছে তাকে।

তবে সব বাঁধা উৎরিয়ে যখন অভিনয়ে ফেরার জন্য প্রস্তুত আপু। ঠিক তখনই দেশে হানা দিল মহামারি করোনা ভাইরাস।এ কারণে পিছনে গেল তার সব প্রস্তুতি।

এখন বড়পর্দার পাশাপাশি বিজ্ঞাপনে নিয়মিত দেখা যাচ্ছে অপুকে। সেই ধারাবাহিকতায় এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন অপু বিশ্বাস।

বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল থেকে রাজধানীর হাতিরঝিল প্রিয়াংকা শুটিং হাউজে একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিজ্ঞাপন চিত্রোর দৃশ্যধারণে অংশ দিয়েছেন অপু বিশ্বাস।

নতুন বিজ্ঞাপনে অপু বলেন, ‘সিনেমার পাশাপাশি ভালো বিজ্ঞাপনের অফার পেলে করি।ওয়াল মার্ট এই ওটিভিস কনসেপ্টটা একটু ব্যতিক্রম মনে হয়েছে। তাই কাজটি করছি।আশা সবার ভালো প্রচাররের পর।

বর্তমানে অপু বিশ্বাস ডায়েল রহমানের পরিচালনায় ‘ঈশা খাঁ’ এবং সোলায়মান হোসেন লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতি বন্ধন’ নামে দুটি সিনেমায়ও অভিনয় করছেন অপু বিশ্বাস।

মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ এবং বন্ধন বিশ্বাস পরিচালিত ‘ছায়াবৃক্ষ’ নামে আরেকটি সিনেমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *