স্বল্প খরচে ইউএস-বাংলা এয়ারলাইন্সে ৭০ মিনিটে যাওয়া যাবে কক্সবাজার

আকাশ পথের যাত্রীদের অধিক সেবা দেওয়ার ল’ক্ষ্যে যশোর থেকে কক্সবাজারে ফ্লাইট চা’লানোর সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগামী ১

অক্টোবর থেকে এই রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে তারা। এক সংবাদ বিজ্ঞ’প্তিতে ইউএস-বাংলা জানায়, ভ্রমণ পিপাসুদের জন্য যশোর থেকে কক্সবাজারে সপ্তাহে চারদিন ফ্লা’ইট পরিচালনা করা হবে।

প্রাথমিকভাবে শনিবার, সোমবার, বুধবার ও শুক্রবার যশোর থেকে দুপুর ১টা ৪৫ মিনিটে কক্সবাজারের উদ্দেশে ছে’ড়ে যাবে ফ্লাইট। ১ ঘণ্টা ১০ মিনিটে ফ্লাইটটি কক্সবাজার পৌঁছাবে। অপরদিকে কক্সবাজার থেকে বিকেল ৩টা ২৫ মিনিটে যশোরের উদ্দেশে ছে’ড়ে যাবে আরেকটি ফ্লাইট।

সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ যশোর থেকে কক্সবাজারে ওয়ান-ওয়ের ন্যূনতম ভাড়া ৬ হাজার ৫০০ টাকা এবং আসা-যাওয়ার ভাড়া ১৩ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম বলেন, খুব শিগগির ইউএস-বাংলা এয়ারলাইন্সের সৈয়দপুর থেকে কক্সবাজার, সিলেট থেকে চট্টগ্রাম ও কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের আকাশ প’থকে শ’ক্তিশালী করতে প্রথমবারের মতো যশোর ও সৈয়দপুর থেকে চট্টগ্রাম কিংবা কক্সবাজারে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে যা বাংলাদেশের এভিয়েশন খাতের এ’গিয়ে চলার লক্ষ্যই পূরণ করছে।

যশোর থেকে কক্সবাজার রুটের টিকিট রিজা’র্ভেশনের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্সি, ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব বিক্রয় কেন্দ্র অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬, ১৩৬০৫ নম্বরে যোগাযোগের অনুরো’ধ করেছে প্রতিষ্ঠানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *