মহাকাশে পর্নো ছবির শুটিং, ইলন মাস্কের রকেটে যাবেন অভিনেত্রী

পর্নো দুনিয়ার পরিচিত কোম্পানি নাফতি এবার এই শিল্পকে পৃথিবীর বাইরে মহাকাশে রকেট যাত্রার মাধ্যমে দর্শকদের জন্য অভিনবরূপে হাজির করতে চায়।

লেক্সি লুনা নামের জনপ্রিয় এক পর্নো তারকাকে মার্কিন রকেট নির্মাণপ্রতিষ্ঠান স্পেসএক্সের রকেটে করে মহাকাশে পাঠানোর পরিকল্পনা করছে নাফতি। সেখানে রকেটে নীল ছবির শুটিং হবে বলে জানিয়েছে তারা।

অ্যাডাল্ট কনটেন্টের ডিজিটাল মার্কেটপ্লেস, সামাজিক প্ল্যাটফর্ম এবং বিনোদন কেন্দ্র নাফতি। পর্নো তারকা লেক্সি লুনাকে ইলন মাস্কের স্পেসএক্সের রকেটে করে মহাকাশে পাঠানোর চেষ্টা করছে তারা।

লেক্সির জন্য বর্তমানে ইলন মাস্কের স্পেসএক্সের রকেটের টিকিটের আবেদন করছে নাফতি। যাতে তিনি মহাকাশ যাত্রা সম্পন্ন করতে পারেন। নাফতির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও লেক্সি।

এই পর্নো তারকার মহাকাশে যাওয়ার স্বপ্ন দীর্ঘদিনের, নাফতি তার সেই স্বপ্ন পূরণে সহায়তা করতে চায়। সেখানে পৌঁছানোর পর তিনি একটি পর্নো দৃশ্যের শুটিংও করবেন বলে জানিয়েছে নাফতি।

নাফতির প্রধান নির্বাহী কর্মকর্তা রব কেমেনিফি বলেছেন, ‌‘এখন মানুষ ব্যক্তিগতভাবেই মহাকাশে ভ্রমণ করতে পারেন। আমরা ইতিহাসের এই যুগান্তকারী সময়ের অংশ হতে নাফতিআর্টের লেক্সি লুনাকে বায়ুমণ্ডলের দূরতম প্রান্তে পৃথিবীর বাইরে পাঠিয়ে দারুণ দুঃসাহসিক কাজ করতে চাই।’

পর্নো কনটেন্ট তৈরির আগে পেশায় স্কুল শিক্ষক ছিলেন লুনা। তার পছন্দের যে কয়েকটি বিষয় ছিল তার মধ্যে অন্যতম জ্যোতির্বিজ্ঞান। রব বলেন, ‘আন্তরিকতা এবং দুঃসাহসিক বৈশিষ্ট্যের কারণে আমাদের মহাকাশীয় উচ্চাকাঙ্ক্ষা অর্জনে নিখুঁত পছন্দ লেক্সি। আকাশের কোনও সীমা নেই।’

সূত্র: ডেইলিস্টার ইউকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *