৩০৮ জন মেয়ের সঙ্গে যৌন সম্পর্ক করেছি, যৌনকর্মীকেও ছাড়িনি

সঞ্জু” ছবির টিজারই মাত করে দিয়েছে দর্শকদের। হুবহু সঞ্জয় দত্ত সেজে চমকে দিয়েছেন রণবীর কাপুর।

এবার মুক্তি পেয়েছে ট্রেলার, মানেই নেট দুনিয়ায় “সঞ্জু” ঝড়। ছবির ট্রেলারেই সঞ্জয় দত্তের জীবনে প্রেম, বিবাদ, যৌনসম্পর্ক নানা তথ্য উঠে এসেছে।

ট্রেলারেদেখা যাচ্ছে সাংবাদিকের ভূমিকায় রয়েছেন অনুষ্কা শর্মা। তিনি সঞ্জুকে প্রশ্ন করলেন স্ত্রীবাদ দিয়ে কতজন মেয়ের সঙ্গে তার সম্পর্ক ছিল? সঙ্গে সঙ্গেই সঞ্জু ওরফে রণবীর কাপুর উত্তর দিলেন, “৩০৮ জন, আপনার সুবিধার্থে ধরে ফেলুন সাড়ে তিনশো। তাদের মধ্যে রয়েছে যৌনকর্মীও।

”রাজকুমার হিরানির ছবি রীতিমতো দর্শকদের মঈন জয় করে এসেছে, আর “সঞ্জু” ছবির ট্রেলার মুক্তি পেতেই আবার হিরানি এবং বিধু বিনোদ চোপড়া জুটি সেরার শিরোপা পেয়েগেছেন।

ছিবিতে রণবীর কাপুরের অভিনয়ে অবাক পিতা ঋষি কাপুরও। কে আসল সঞ্জয় দত্ত তা বোঝাই যেন মুশকিল হয়ে দাঁড়িয়েছে দর্শকদের কাছে। সঞ্জয় দত্তের পিতা সুনীল দত্ত এবং মা নার্গিস,

সুতরাং ফিল্মি পরিবেশে বড়ো হয়ে যে একজন অভিনেতা হবেন তা কিছুটা নিশ্চিত ছিল। কিন্তু তার পরে তার জীবনের ঘটনা গুলিতেই শুরু হগয় আসল স্টোরীর। এটিই তার বায়োপিকের মূল বিষয়।

ছবিটি যে সুপারহিট হতে চলেছে তার একটি মূল কারণ হলো এখানে গল্পের হিরো সঞ্জয় দত্তকে কোনোভাবেই মহান করে দেখানো হয়নি, বরং সঞ্জয় দত্তের অনুমতি নিয়েই তার জীবনের অনেক সত্যকে বিশেষ করে করা সত্যকে তুলে ধরা হয়েছে। সুতরাং এই ধরণের নিখাদ সিনেমা যে সুপারহিট হবে এমনটাই আশা করা যায়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *