অবশেষে সুখবর পেলেন নাসির, স্বপ্নপূরণ হতে পারে তামিমার

বর্তমানে অনেকটাই দুঃসময় পার করছেন নাসির হোসেন। একসময় জাতীয় দলের আস্থার প্রতীক হয়ে ওঠা এই ক্রিকেটার দীর্ঘদিন ধরেই আছেন জাতীয় দলের বাইরে।

সেই সাথে জটিলতায় রয়েছেন ব্যক্তিজীবন নিয়েও। তামিমা সুলতানার সঙ্গে তার বিয়ে বৈধভাবে অনুষ্ঠিত হয়নি বলে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন।

তবে এমন সময়ই একটি সুখবর পেয়েছোন নাসির হোসেন। জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু বেকায়দায় থাকলেও ফিটনেস পরীক্ষায় উন্নতি করেছেন এই টাইগার ক্রিকেটার।

জাতীয় ক্রিকেট লিগ সামনে রেখে শনিবার থেকে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের ইনডোরে শুরু হওয়া ক্রিকেটারদের ‘ইয়ো ইয়ো’ টেস্টে আগের স্কোর ছাড়িয়ে রংপুর বিভাগের ক্রিকেটার নাসির পেয়েছেন ১৭.৪।

এর আগে, গত মৌসুমে এ ব্যাটিং অলরাউন্ডার পেয়েছিলেন ১৭.১। তার আগের মৌসুমে চোট কাটিয়ে ফেরায় ফিটনেস টেস্টে ফেল করেছিলেন নাসির।

ফিটনেস টেস্টে ভালোভাবেই উতরে যাওয়া নাসিরকে বেশ হাসিখুশিই দেখা গেছে। ইনডোর থেকে বেরিয়ে যাওয়ার সময় চ্যানেল আই অনলাইনকে বলেন, ‘রেজাল্ট ভালোই। ১৭ এর উপরে স্কোর করেছি। সম্ভবত ১৭.৪।’

১৬ অক্টোবর শুরু হবে জাতীয় লিগের ২৩তম আসর। ফিটনেস টেস্টে পাশ করলেই খেলার ছাড়পত্র পাবেন প্রথম শ্রেণির ক্রিকেটারররা। এদিকে এই গুরুত্বপূর্ণ ফিটনেস টেস্টে ভালো করার মাধ্যমে তামিমার স্বপ্ন পূরণের দিকেও এক ধাপ এগিয়ে গেলেন নাসির হোসেন।

এর আগে নাসির জানিয়েছিলেন তামিমার স্বপ্ন পূরনের জন্য জাতীয় দলে ফিরতে চান তিনি। আর ফিটনেস টেস্টে উত্তীর্ণ হয়ে জাতীয় লিগে ফর্মে ফিরতে পারলে জাতীয় দলেও হারানো জায়গা ফিরে পেতে পারেন তিনি।

প্রসঙ্গত, শনিবার তিনটি অঞ্চল বা দলের ফিটনেস টেস্ট সম্পন্ন হয়েছে। ঢাকা মেট্রো, রংপুর ও রাজশাহী বিভাগ। সোমবার পর্যন্ত ধাপে ধাপে ফিটনেস টেস্ট শেষ করবেন আট দলের ক্রিকেটাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *