প্রায় অর্ধকোটি টাকা খরচ করে তারা ইউরো দেখতে যাবেন!

সারাবিশ্বে ফুটবল পাগলদের অভাব নেই। ফুটবলের টানে তারা ছুটে বেড়ান এক দেশ থেকে আরেক দেশে, এক মহাদেশ থেকে আরেক মহাদেশে। কিন্তু এখন সময়টা খারাপ।

বিশ্বজুড়ে চলছে করোনা সংক্রমণ। তাই চাইলেও যে কোনো দেশে যাওয়া যায়। এমনকী নিজের দেশের স্টেডিয়ামে যেতেও হাজার রকমের বাঁধা। এত বাঁধার মাঝেও কিছু কিছু ক্ষেত্রে বিশেষ ব্যবস্থায় খেলা দেখার সুযোগ আছে। ফুটবল পাগলেরা কি এই সুযোগ ছাড়েন?

ইউরোর কোয়ার্টার ফাইনালে কাল ডেনমার্কের মুখোমুখি হবে চেক প্রজাতন্ত্র। ম্যাচটি হবে আজারবাইজানের বাকুতে। কিন্তু এই দেশটিতে গিয়ে খেলা দেখা ডেনিশ সমর্থকদের জন্য বেজায় সমস্যার।

ব্যায়সাপেক্ষও বটে। কারণ দূরত্ব প্রায় ৪ হাজার কিলোমিটার। কিন্তু পয়সাওয়ালাদের কাছে এসব কোনো সমস্যাই নয়। এই সুযোগটাই নিয়েছে এই

সুযোগটাই নিয়েছে ডেনমার্কের প্রতিষ্ঠান হার্নিং হেলিকপ্টারস। দেশের জাতীয় দলের গুরুত্বপূর্ণ ম্যাচ সামনে রেখে তারা ফেসবুকে ভিআইপি প্যাকেজ ছেড়েছে।

সেই ভিআইপি প্যাকেজ অনুযায়ী, ব্যক্তিগত বিমানে করে সমর্থকদের আনা-নেওয়া করা হবে। সেই বিমানে থাকবে পানশালা, ক্যাভিয়ার, তিন বেলা খাবার

এবং ম্যাচের টিকিট। এ জন্য খরচ করতে হবে ৪৭ হাজার ইউরো। বাংলাদেশি মুদ্রায় যা ৪৭ লাখ ১০ হাজার টাকা! টাকার অংক দেখে অনেকের চোখ ছানাবড়া হয়ে গেলেও এখন পর্যন্ত নাকি ৬টি টিকিট বিক্রি হয়ে গেছে। ক্রেতারা সবাই মধ্যবয়সী ফুটবলপাগল। শুক্রবার কোপেনহেগেন থেকে আজারবাইজানের উদ্দেশে রওনা হবে এই বিশেষ বিমানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *