অপুর জন‌্য মানুষের উপচে পড়া ভিড় (ভিডিও)

ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস শুটিংয়ে অংশ নিতে পাবনা গিয়েছেন। সেখানে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং করছেন এই নায়িকা। পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশিতে দৃশ‌্যধারণের কাজ হচ্ছে। কিন্তু প্রিয় নায়িকাকে দেখতে উপচে পড়েছেন মানুষ।

শুটিং সেট থেকে লাইভে এসেছিলেন অপু বিশ্বাস। তাতে দেখা যায়, প্রিয় নায়িকা দেখতে জড়ো হয়েছেন পার্শ্ববর্তী এলাকার অসংখ‌্য মানুষ। বিল্ডিংয়ের ছাদ,

গাছের ডালে বসে থাকতেও দেখা যায় উৎসুক জনতাকে। এ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী জয় চৌধুরী। সোমবার (৪ অক্টোবর) দুপুরে শুটিং সেটের বেশ কিছু স্থিরচিত্র ও ভিডিও পোস্ট করেছেন তিনি। তাতেও একচিত্র দেখা যায়।

জয় চৌধুরী জানিয়েছেন, দর্শনার্থীদের ভিড় এবং প্রচন্ড গরমের কারণে ১৪ দিনের আউট ডোর ৫ দিন পরেই প‌্যাকআপ করতে বাধ্য হয়েছে শুটিং ইউনিট।

অপু বিশ্বাসকে দেখতে আসা উৎসুক জনতার কাণ্ড দেখে সোশ‌্যাল মিডিয়ায় মুগ্ধতা প্রকাশ করছেন অপু ভক্তরা। ফেসবুকে একজন লিখেছেন—‘অপু আপু, বাংলাদেশের একজন সুপারস্টার। তাকে দেখার জন্য মানুষের ভিড় থাকবে এটাই বাস্তবতা। আমিও সেখানে উপস্থিত ছিলাম। প্রচন্ড ভিড় ছিল।’

বড় আয়োজনে এ সিনেমার শুটিং করছেন নির্মাতা সোলায়মান আলী লেবু। দীর্ঘ সময় পর এমন আয়োজনে শুটিং করছেন অপু বিশ্বাস। মুগ্ধতা প্রকাশ করে এ অভিনেত্রী বলেন—‘২০১২ সালের পর এই সিনেমায় এত বেশি আয়োজন পেলাম।

দেশের সিনেমার শুটিং বড় আয়োজনে হচ্ছে, কিন্তু আরেকটু হলে ভালো হয়! এই যে কথাটি আছে তা এই সিনেমায় পেয়েছি। আমাকে আগেই বলা হয়েছিল,

বড় আয়োজনে শুটিং হবে। ভেবেছিলাম স্ট‌্যাটাস দিয়ে তা জানাব। কিন্তু সেটে যদি তা না পাই এজন‌্য দিইনি। শুটিং শুরুর পর দেখি, যেমনটা বলা হয়েছিল তেমন আয়োজনই করা হয়েছে। গ্রামের দৃশ‌্যপটে যা যা প্রয়োজন তার কোনো কিছুরই কমতি রাখেননি।’

উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বাঁধছেন অপু-জয় চৌধুরী। গত ১৭ মে বিএফডিসির ৯ নম্বর ফ্লোরে সিনেমাটির মহরতের মাধ্যমে শুটিং শুরু হয়। এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছেন জয়।

অপু-জয় ছাড়াও ‘প্রেম প্রীতির বন্ধন’-এ আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গতমাসে মুক্তি পায়। অপু অভিনীত ‘ছায়াবৃক্ষ’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.