সাংবাদিকদের কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন নাসির

একসময় বাংলাদেশ দলের ”নিয়মিত একাদশে থাকা নাসির হোসেন এখন তার ধারেকাছেও নেই। পারফরম্যান্স নাই তার পর তামিমা তাম্মি নামক এক বিমানবালাকে বিয়ে করে প্রচুর সমালোচনা কুড়িয়েছেন তিনি।

আর এখনও পর্যন্ত তা চলমান রয়েছে। এবার জাতীয় ক্রিকেট লিগের ফিটনেস টেস্টে এসে এ বি’ষয়টি এড়িয়ে যাওয়ার জন্য সাংবাদিকদের কাছে হাত জোড় করে ক্ষ’মা চাইলেন তিনি।

সম্প্রতি মিরপুর শেরে বাংলায় এনসিএলের জন্য ফিটনেস টেস্ট দিতে এসেছিলেন নাসির। সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে গিয়ে তিনি বলেছিলেন, -আপনাদের সাবজেক্ট তো একটাই’।

এরপর ফের মিরপুরে পাওয়া যায় তার দেখা। এ যাত্রায় তিনি সাংবাদিকদের স’ঙ্গে কোনো কথাই বলেননি। দূর থেকে হাত জোড় করে ক্ষ’মা চাওয়ার ভ’ঙ্গি করে বুঝিয়ে দেন, তিনি কথা বলতে চান না।

কয়েকদিন আগে তামিমা’র সাবেক স্বামী রাকিবের মা’মলার ভিত্তিতে পিবিআইয়ের ত’দন্তে পাওয়া গেছে নাসিরের বিরু’দ্ধে অ’ভিযোগের সত্যতা। আ’দালতে সেই ত’দন্ত প্রতিবেদন জমা দিয়েছে পিবিআই। এরপর আ’দালত নাসির-তামিমা এবং তামিমা’র মা সুমি আক্তারকে ৩১ অক্টোবর শুনানিতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন।

এরপর নাসির-তামিমা দুজনেই মুখে কুলুপ এঁটে আছেন। যদিও গত ১৪ ফেব্রুয়ারি বিয়ের পর যখন অ’ভিযোগ ওঠে, নাসির-তামিমা ঘটা করে সংবাদ সম্মেলন করে সব অস্বীকার করেছিলেন। বি’ষয়গু’লো এড়িয়ে যেতেই মূলত ফিটনেস টেস্টে এসে সাংবাদিকদের মুখোমুখি হননি নাসির হসসাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *