বিজ্ঞাপনমুক্ত হয়েই বাংলাদেশে সম্প্রচারে ফিরলো ‘স্টার জলসা’

প্রায় ১৫ দিন পর ‘ক্লিন ফিড’ (বিজ্ঞাপনমুক্ত) নিয়ে বাংলাদেশে সম্প্রচারে ফিরেছে জনপ্রিয় ভারতীয় টেলিভশন চ্যানেল স্টার জলসা।

এরই মধ্যে পরিবেশকরা পরীক্ষামূলকভাবে চ্যানেলটির সম্প্রচার শুরু করেছেন।শনিবার মধ্য রাত থেকে চ্যানেলটি দেশের ক্যাবল টিভি ও ডিটিএইচে দেখা যাচ্ছে।

ক্যাবল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) সভাপতি এস এম আনোয়ার পারভেজ বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারের বিধিনিষেধ অনুযায়ী আমরা চ্যানেলগুলো সম্প্রচার করছি।

ক্লিন ফিড না থাকা অনেক বিদেশি চ্যানেল এখন সম্প্রচারে নেই। স্টার জলসা কর্তৃপক্ষ ক্লিন ফিড দেওয়ায় শনিবার থেকে ক্যাবল অপারেটররা চ্যানেলটি সম্প্রচার করছেন।

অনুষ্ঠান বা সিরিয়ালের বিরতিতে কোনো বিজ্ঞাপন দেখাবে না চ্যানেলটি। বিজ্ঞাপন বিরতিতে একটি বার্তা দেখানো হচ্ছে- ‘সম্মানিত গ্রাহক, বিজ্ঞাপন বিধিনিষেধের জন্য বিজ্ঞাপন সম্প্রচার বন্ধ রয়েছে। বিজ্ঞাপন বিরতি শেষে অতি শিগগিরই আমরা মূল অনুষ্ঠানে ফিরে আসছি। আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ’।

এর আগে ভারতীয় টেলিভশন চ্যানেল জি বাংলা ‘ক্লিন ফিড’ (বিজ্ঞাপনমুক্ত) নিয়ে বাংলাদেশে সম্প্রচারে ফিরেছে। ঢাকা ও অন্যান্য শহরের দর্শকরা চ্যানেল দুটি দেখতে পাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.