২৮টি ফানুস উড়িয়ে কেক কাটলেন মাহি

জীবনের ২৮ বছরে পা রাখলেন ঢাকাই সিনেমার অগ্নিকন্যা মাহিয়া মাহি। জন্মদিনের শুরুতেই রাত ১২টার পর বয়সের সঙ্গে মিলিয়ে ২৮ টি ফানুস উড়িয়ে জন্মদিনের কেক কাটেন এ অভিনেত্রী।

আর স্বামীর কাছ থেকে উপহার পেয়েছেন একগুচ্ছ কচুরিপানা ফুলও। মাহিয়া মাহি জন্মদিনের অনুষ্ঠানস্থল থেকে লাইভে এসে ভক্তদের সঙ্গে আনন্দঘন সময়টি শেয়ার করে নেন।

পাশাপাশি আয়োজনের খুটিনাটি বিষয়ও তুলে ধরেন এ অভিনেত্রী। পুরো আয়োজনটি করেন তার স্বামী ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিব।

সেখানে মাহির স্বামী রাকিব ছাড়াও উপস্থিত ছিলেন অনেক অতিথি। রাজনীতিবিদ ও ব্যবসায়ী স্বামী, তার আমন্ত্রিত অতিথিরা। সেখানে সবার উপস্থিতিতে কেক কেটেছেন এবং প্রিয়জনদের সেই কেক খাইয়ে দিয়েছেন।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন মাহি। তার পরিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই পরিচিত।

মাহি ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে চলচ্চিত্রে নাম লেখান। এরপর থেকে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন এ অভিনেত্রী।

মাহি একে একে অভিনয় করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, রজান্নাত’সহ বেশ কিছু সিনেমায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *