সংসার ভাঙল ৪০ ইঞ্চি বর ও ৮২ ইঞ্চি কনে দম্পতির

আব্বাস মণ্ডল (৩০), উচ্চতা ৪০ ইঞ্চি। পরিবারের বড় সন্তান। প্রথম সন্তান খর্বাকৃতি হওয়ায় একটা বিয়ের জন্য বাবা-মায়ের চেষ্টার অন্ত ছিলনা। শেষ মেষ সন্ধান পেয়েছিল পুত্রবধূ মিম খাতুনের (১৮)। তার উচ্চতা ৪২ ইঞ্চি।

কাধে-কাধ মিলিয়ে গত ৯ এপ্রিল রাতে তাদের বিয়ে সম্পন্ন হয়। ৪০ ইঞ্চি বর আর ৪২ ইঞ্চি কনের এ বিয়ের খবর ১০ এপ্রিল ডেইলি বাংলাদেশে প্রকাশের পর তা ছড়িয়ে পড়ে বিভিন্ন সংবাদ মাধ্যমসহ ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তবে বেশি দিন স্থায়ী হলো না তাদের সংসার জীবন। ৬ মাসের মাথায় গত ২০ অক্টোবর বুধবার বিয়ে বিচ্ছেদ হলো এ দম্পতির। খর্বাকৃতি বর আব্বাস মণ্ডল ঝিনাইদহের শৈলকুপার আউশিয়া গ্রামের আজিবর মণ্ডলের ছেলে ও কনে মিম খাতুন একই উপজেলার লক্ষন্দিয়া গ্রামের ইউনুস আলী মোল্যার মেয়ে।

বিয়ে বিচ্ছেদ নিয়ে আব্বাস মণ্ডলের সঙ্গে কথা হলে তিনি জানান, বিভিন্ন সমস্যার কারণে দুই পরিবারের সম্মতিতেই তাদের বিয়ে বিচ্ছেদ হয়েছে। সম্পূর্ণ বৈধ ভাবে তাদের বিয়ে বিচ্ছেদ হয়েছে বলে তিনি জানান।

আব্বাস মণ্ডলের বাবা আজিবর মণ্ডল বলেন, আশা করে তিনি ছেলেকে বিয়ে দিয়েছিলেন। কিন্ত বিয়ে বিচ্ছেদে তিনি মর্মাহত।

আউশিয়া গ্রামের ওষুধ ব্যবসায়ী আমজাদ হোসেন বলেন, মুসলিম বিধান অনুযায়ী আব্বাস মণ্ডলের বিয়ে বিচ্ছেদ হয়েছে। তবে তিনি সহ সবাই চেয়েছিলেন এ দম্পতির সুখি সংসার জীবন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *