জন্মদিনে দীঘি বললেন ‘ভালোবাসা ছাড়া জীবনে কিছু চাই না’

শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া দীঘির জন্মদিন মঙ্গলবার (২৬ অক্টোবর)। প্রতিবছর বিশেষ দিনটিতে নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন দীঘি। কাজ থাকলেও এ দিন সবকিছু থেকে তিনি দূরে থাকেন। যেমনটা এবারও করেছেন।

বর্তমানে দীঘি সরকারি অনুদানের ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। তবে নিজের জন্মদিন উপলক্ষে ছুটি নিয়েছেন।

চ্যানেল আই অনলাইনকে দীঘি বলেন, এবারের জন্মদিনেও নিজের মতো করে সময় কাটাচ্ছি। জন্মদিনের জন্য এক দিনের ছুটি নিয়েছি। আজকে আমার ছুটির দিন। নিজের মতো করে সময় কাটাচ্ছি। ঘনিষ্টজনদের নিয়ে বাইরে ঘুরে বেড়াচ্ছি।

জন্মদিনের প্রথম প্রহর থেকেই বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা পাচ্ছেন দীঘি। সবার এমন ভালোবাসায় আপ্লুত বলেও উল্লেখ করে তিনি।

দীঘি বলেন, ভালোবাসা ছাড়া জীবনে কিছু চাই না। সবাই আমাকে যেভাবে ভালোবাসেন এই ভালোবাসা নিয়েই সামনে আগাতে চাই। জন্মদিনে যারা শুভেচ্ছা জানাচ্ছেন তাদের প্রতি অনেক ভালোবাসা, কৃতজ্ঞতা। আমার জন্য সবাই দোয়া করবেন।

দীঘির মা প্রয়াত অভিনেত্রী দোয়েল। জন্মদিনের মায়ের সঙ্গে স্মৃতি টেনে দীঘি বলেন, ছোটবেলায় এক জন্মদিনে মা তখন অসুস্থ ছিলেন। হাসপাতাল থেকে তাকে বাসায় আনা হয়।

ঘুম থেকে উঠে মাকে বলেছিলাম আমার জন্মদিনের কথা। মা প্যারালাইজড ছিলেন। আমার জন্মদিনের কথা শুনে ইশারায় কাছে ডেকে চুমু দিয়েছিলেন। জীবনের সেরা উপহার সেটা। খুব মিস করি মাকে।

২০০৬ সালে দীঘি প্রথম অভিনয় করেন ‘কাবুলিওয়ালা’ সিনেমায়। সেবারই শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ওঠে তার হাতে। এরপর ‘চাচ্চু আমার চাচ্চু’, ‘এক টাকার বউ’ সিনেমা দু’টিতেও দীঘি অর্জন করেন জাতীয় পুরস্কার। নায়িকা হিসেবে তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। আরেকটি সিনেমা করেছেন ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *