বুবলী কি শাকিবের তৃতীয় সন্তানের মা হতে যাচ্ছেন?

তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ।আর এই সন্তানের মা হতে যাচ্ছেন বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী এমন গুঞ্জণ শোনা যাচ্ছে মিডিয়া পাড়ায়।

শোনা যাচ্ছে, অপু বিশ্বাসের মতো বুবলীকেও খুজে পাওয়া যাচ্ছে নাকিছুদিন ধরে। মোবাইল ফোনও বন্ধ। এমনকি চলচিত্র অঙ্গনেরও

কেউ জানেন না কোথায় আছেন তিনি। কেনইবা হঠাৎ উধাও হলেন বুবলী। এই প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে এফডিসিতে।

এ বিষয়ে বুবলীর বোন কণ্ঠশিল্পী নাজনীন মিমি জানান, বুবলী বর্তমানে আমেরিকায় আছেন। লন্ডন হয়ে তার দেশে ফেরার কথা রয়েছে।

এদিকে বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ারও গুঞ্জন শোনা যাচ্ছে। এ প্রসঙ্গে জানতে চাইলে নাজনীন মিমি বলেন, শাকিব-বুবলী দুজনের মধ্যে যদি সম্পর্ক থাকে, তবে সেটা ওরাই সকলকে জানাবে। দুজনই সিঙ্গেল, আবার দুজনই অ্যাডাল্ট। তারা যেকোনো সিদ্ধান্ত নিতেই পারেন। এটা তাদের বিষয়।

শাকিব খানের এক বিশ্বস্ত প্রযোজক বন্ধু নাগরিক টিভির কাছে বলেন, ২৫ হাজার মার্কিন ডলার সাথে নিয়ে আমেরিকায় পাড়ি জমিয়েছেন চিত্রনায়ীকা বুবলী। ওই প্রযোজক বলেন, এর আগে অপু বিশ্বাস যখন এভাবে হারিয়ে গিয়েছিলেন, তখন একলা হয়েই হারিয়েছিলেন, কিন্তু পরে ফিরেছিলেন সন্তান আব্রাম খান জয়কে নিয়ে। বুবলীর বেলায়ও হয়তো এমন কিছুই হতে যাচ্ছে।

গোপন সূত্রে জানা গেছে, বুবলীর আমেরিকা যাওয়ার কথা ছিলো কিন্তু বিভিন্ন মহলে জানাজানি হওয়া এবং নিরাপত্তাজনিত কারণে তিনি এখন ঢাকাতেই আছেন। তবে খুব শিঘ্রই যুক্তরাজ্যে যাচ্ছেন সন্তান প্রসবের জন্য। কিন্তু এই মুহুর্তে কোনোভাবেই জনসমুখ্যে আসতে রাজি নন এই তারকা অভিনেত্রী।

প্রসঙ্গত, এর আগেও নায়ক শাকিব খানের দুইটা সন্তান আছে। প্রথম সন্তান একসময়ের জনপ্রিয় ব্যাক ড্যান্সার শীলার গর্ভের। তখন শাকিব খানের সাথে শীলার প্রেমের গল্প বেশ আলোচিত ছিলো। বর্তমানে সেই সন্তানের বয়স ১৪ বছর।

এরপরে দ্বিতীয় সন্তান হয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাসের গর্ভে জন্ম নেয় আব্রাম। যদিও আব্রামকে নিয়ে আলোচনা-সামলোচনার কোনো কমতি ছিলো না মিডিয়া পাড়ায়। বিশেষ করে আব্রামকে শকিার করে নেয়া বা অপু বিশ্বাসের সাথে সম্পর্কের ঘাটতি। তবে এবার সবকিছু ছাপিয়ে নতুন করে আলোচনার কেন্দ্রবিন্দু হতে যাচ্ছে বুবলীর গর্ভে শাকিবের সন্তান। আর তৃতীয়বারের মতো বাবা হতে চলেছেন চিত্রনায়ক শাকিব খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *