ডিপজলের বাড়িতে খুশির জোয়ার, মা হচ্ছেন তার মেয়ে

অভিনেতা ও প্রযোজক ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার আবারও মা হতে চলেছেন। গত বছর ১০ নভেম্বরে ওলিজার প্রথম মা হওয়ার খবর জানা যায়। এক বছরের ব্যবধানে আবারও সুখবর দিলেন তিনি।

ওলিজা তার ফেসবুক তার মা হওয়ার খবরটি জানিয়েছেন। তিনি জানিয়েছেন, ১৬ নভেম্বর ওলিজার দ্বিতীয় বেবি শাওয়ার অনুষ্ঠিত হয়েছে। পারিবারিক ওই আয়োজনে দুই পরিবারের ঘনিষ্ঠজনের উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

দ্বিতীয় বেবি শাওয়ার অনুষ্ঠানের কিছু ছবিও ফেসবুকে শেয়ার করেছেন ওলিজা। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ। সবার কাছে দোয়া প্রার্থনা করছি।’

নানা হওয়ার খবরে ভীষণ খুশী দাপুটে অভিনেতা ডিপজল। জাগো নিউজকে তিনি বলেন, ‘ওলিজা আমার খুব আদরের মেয়ে। আবারও তার ঘরে নতুন অতিথি আসছে। সে আমারও কাঙ্ক্ষিত অতিথি। আল্লাহর কাছে শুকরিয়া জানাই। সবার কাছে আমার মেয়ে, মেয়ের জামাই ও তাদের সন্তানের জন্য দোয়া চাই।’

প্রসঙ্গত, ২০১৯ সালের জুনে মেয়ে ওলিজার বিয়ে দেন ডিপজল। তার মেয়ের জামাতার নাম অর্পণ। তিনি পেশায় একজন ব্যবসায়ী। পারিবারিকভাবে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ওলিজা লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনা করেছেন। ফিল্ম অ্যান্ড মিডিয়া ও মেকআপ নিয়েও পড়াশোনা করেছেন ডিপজলকন্যা। ‘ওলিজা মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও’ নামে ঢাকায় তার একটি প্রতিষ্ঠান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *