ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক,লকডাউন বাস্তবায়নে পুলিশের কঠোর অবস্থা

সর্বাত্মক কঠোর লকডাউনের চতুর্থ দিনে দাউদকান্দিতে লকডাউন অমান্য করে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে বিভিন্ন যানবাহন চলাচল করার কারণে সড়ক পরিবহণ আইনে ১৬ টি মামলা হয়েছে ও ৪৮ হাজার ৫ শ’ টাকা জরিমানা করা হয়েছে।

দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) মো. জুয়েল রানা বলেন,” করোনার সংক্রমণরোধে সর্বাত্মক কঠোর লকডাউন ও সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে

দাউদকান্দি থানার বিভিন্ন অংশসহ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের টোলপ্লাজা এলাকায় দায়িত্বকালে আজ সারা দিনে যানবাহন আইনে ১৬ টি মামলা ৪৮ হাজার ৫০০ জরিমানা করেছি।

এএসপি মো. জুয়েল রানা বলেন, করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট আমাদের দেশে সংক্রিমত হওয়ার কারণে আমরা বর্তমানে বিপদসংকুলে আছি। এমুহূর্তে সকলের সতর্কতা হওয়া উচিত।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনে সরকারি নির্দেশনা মেনে চলুন,আপনি ও আপনার পরিবারকে নিরাপদ রাখতে অকারণে বাহিরে বের হওয়া থেকে বিরত থাকুন। সর্বদা স্বাস্থ্যবিধি মেনে চলুন। মাস্ক ব্যবহার করুন।

তিনি গতকাল রোববার বিকাল সাড়ে ৬ টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের হাইওয়ে এলাকার লকডাউনের সার্বিক পরিস্থিতি নিয়ে স্থানীয় সংবাদকর্মীদের এসব তথ্য প্রদান করেন। এসময়

সাথে ছিলেন মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শফিউল আলম, টিআই মো. নুরুল আলম, এসআই জাহাঙ্গীর আলম, এসআই ফারুক হোসেন ও সার্জেন্ট মুজাহিদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *