প্রথম ঝলকেই বাজিমাত করলেন পবনদ্বীপ-অরুনিতা

পাবলিকের কাছও তাঁরা বেশ ভালোই জুটি হিসেবে নাম কামিযে নিয়েছেন পবনদ্বীপ-অরুনিতা (Pawandeep-Arunita)। চর্চিত রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12’ এর সুবাদে তৈরি হওয়া অরুণিতা

(Arunita Kanjilal) এবং পবনদীপের (Pawandeep Rajan) কথিত প্রেম নিয়ে চর্চা ক্রমশ জটিল হচ্ছে। তাঁদের রসায়ন বেড়েই চলেছে দিনের পর দিন। প্রায় সময়েই একই সঙ্গে কাটান পবনদ্বীপ-অরুনিতা

জুটি। যদিও তাঁদের পাশাপাশি ‘ইন্ডিয়ান আইডল 12’ শোয়ের ক্রেজও শেষ হয়নি। আর পবনদ্বীপ-অরুনিতার এই কেমিস্ট্রি আরো যেনো ফুটিয়ে তুলতে নানা অফার আসছে তাদের কাছে।

যদিও ইন্ডিয়ান আইডল পবনদ্বীপ-অরুনিতার কাছে নিজেদের ক্যারিয়ারের এক সাফল্যের ঠিকানা। এই শো শেষ হওয়ার পরেই Octopus Entertainment এর সঙ্গে ১ বছরের চুক্তি করেছেন তাঁরা। এছাড়া একাধিক প্রজেক্ট রয়েছে পবনদ্বীপ-অরুনিতার হাতে এখন।

তবে কিছুদিন আগেই Octopus entertainment ইউটিউব পেইজ থেকে পবনদ্বীপ-অরুনিতা জুটির নতুন গানের টিজার লঞ্চ করা হয়েছিল। পবনদ্বীপ-অরুনিতার প্রথম মিউজিক ভিডিওর শুটের ছবিও পোস্ট করা হয়েছিল।

তবে এই গানের টিজার দেখে সেদিন থেকেই দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ ছিলনা। শেষমেশ দর্শকদের অপেক্ষা শেষ হল। মুক্তি পেল পবনদীপ-অরুনিতার নতুন মিউজিক্যাল ভিডিও ‘Manzoor Dil‘।

তাঁদের অসাধারণ প্রেজেন্টেশন দেখে বুঝার উপায় নেই যে তাঁরা সিনেমার নায়ক-নায়িকা নয়। তাঁদের রোমান্টিকভাবে উপস্থাপনা, একেকটা পোশাক পরে তাকে সুন্দরভাবে তুলে ধরা সত্যই অতুলনীয়।

গানটির নাম Manzoor Dil। এই গানটিতে তাঁরা দুজনেই গান করেছেন। সঙ্গে দেখা যাচ্ছে তাঁদের অসাধারণ রসায়নও। সিনেমার হিরো-হিরোইনের থেকে একেবারে কম যাননা তাঁরা। এতটাই দুজনের মধ্যে ঘন কেমিস্ট্রি। ইতিমধ্যেই কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন পবনদ্বীপ-অরুনিতার এই নতুন গান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *