নায়িকা মাহি সবচেয়ে সুখী মানুষ!

ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি। ‘ভালোবাসার রঙ’ সিনেমায় মাধ্যমে ঢালিউডে পা রেখেছিলেন। এরপর অভিনয় করেছেন অনেকগুলো সিনেমায়। নিজেকে নিয়ে গেছেন অন্য উচ্চতায়।

প্রেম-বিয়ে-গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন এ নায়িকা। অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নতুন প্রেমের গুঞ্জনে আলোচনায় ছিলেন মাহি। যদিও গুঞ্জনের বিষয়ে স্পষ্ট করে কিছুই বলেননি এ অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে মাহি বেশ সরব। নিয়মিত ছবি আপলোড করেন, রান্নার-খাবারের ভিডিও প্রকাশ করেন সময় করে। মাঝে মধ্যে নানান অনুভূতির কথাও স্ট্যাটাস দিয়ে জানান মাহি।

এবার নিজের ফেসবুকে লিখেছেন, পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও। আলহামদুলিল্লাহ। এর আগে এক স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছিলেন, জীবনে প্রত্যেকটা মানুষ, কমপক্ষে একটি মানুষকে স্বার্থহীনভাবে ভালোবাসে! তারপর সে ঠকে যায়, হয়তবা ঠকায়; নয়তবা পরিস্থিতি!

শয়নে-স্বপনে ‘আলহামদুলিল্লাহ’ বলছেন মাহি

মাহির এসব স্ট্যাটাসে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেন ভক্তরা। কখনো ট্রলের শিকারও হয়ে থাকেন এ অভিনেত্রী। তবে এসবে কর্ণপাত করেন না ঢালিউডের এ বিউটি কুইন। থাকতে চান নিজের কাজ নিয়েই। মাহি চুক্তিবদ্ধ হয়েছেন ‘মাফিয়া’ শিরোনামের একটি ওয়েব সিরিজে। শাহীন সুমন নির্মাণ করছেন এটি। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে সিরিজটি প্রযোজনা করেছেন সেলিম খান।

গেল বছর মাহি অভিনয় করেছেন ‘আর্শীবাদ’ সিনেমায়। সরকারি অনুদানের সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমার কাহিনী লিখেছেন জেনিফার ফেরদৌস। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল রোশান। সত্তরের দশক, একাত্তরে মুক্তিযুদ্ধ আর বর্তমান সময়ের প্রেক্ষাপট নিয়ে ‘আর্শীবাদ’ সিনেমার গল্প।

এছাড়া মুক্তির অপেক্ষায় আছে মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ শিরোনামের একটি সিনেমা। এটিও পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এতে মাহির বিপরীতে আছেন আদর আজাদ। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। সম্প্রতি প্রকাশ করা হয়েছে সিনেমাটি ফার্স্টলুক।

এছাড়া শাপলা মিডিয়ার ব্যানারে ‘আর্তনাদ’, ‘লাইভ’ সিনেমায় অভিনয় করেছেন মাহিয়া মাহি। সিনেমা দুটিতে তার বিপরীতে আছেন সাইমন সাদিক। পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। এছাড়া একই প্রযোজনা সংস্থার ‘গ্যাংস্টার’ ও ‘নরসুন্দরী’ সিনেমাতেও অভিনয় করবেন মাহি। এগুলো পরিচালনা করবেন যথাক্রমে শাহীন সুমন ও শামীম আহমেদ রনী।

লম্বা সময় ধরে সিনেমায় অভিনয় করছেন মাহিয়া মাহি। সম্প্রতি তার প্রযোজনায় মুক্তি পেয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এইডা কপাল’। এক্সিপেরিমেন্ট হিসেবে কাজটি করেছেন মাহি।

প্রযোজনায় নিয়মিত হবেন কিনা? জানতে চাইলে মাহি বলেন, ‘পছন্দের গল্প পেলে প্রযোজনা করব। বিষয়টি নির্ভর করবে গল্পের ওপর। তবে এখনই ঘোষণা দিতে চাই না। এর জন্য আসলে প্রস্তুতি দরকার আছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *