দুই মাসের মধ্যে লাভজনক প্রতিষ্ঠান হবে ইভ্যালি: মোহাম্মদ রাসেল

আগামি ২ মাসের মধ্যে লাভজনক প্রতিষ্ঠান হবে দেশিয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি। ইকমার্সের জন্য টেকসই পরিবেশ তৈরি করার জন্য আমাদের সরকারকে ধন্যবাদ জানায়। ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এই তথ্য জানান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল ।

তিনি ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে ইকমার্সের জন্য টেকসই পরিবেশ তৈরি করার জন্য সরকারকে ও বাণিজ্য মন্ত্রণালয়কে ধন্যবাদ জানায়।

ই-কমার্স ইস্যুতে সদ্য গৃহিত বাণিজ্য মন্ত্রণালয়ের সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি। গ্রাহক পণ্যের সরবরাহ বুঝে পাওয়ার পরই ই-কমার্স প্রতিষ্ঠানগুলো সেই পণ্যের মূল্য পাবে এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন ইভ্যালি ।

তিনি আরো জানান, ই-কমার্স দেশের অর্থনীতির দ্রুত সম্প্রসারণ ব্যাপক ভূমিকা রাখতে পারে । আমারা ইতিমধ্যে প্রমাণ করেছি যে ছাড়ই ক্রয়ের পণ্যের একমাত্র কারণ নয়। সুবিধামত সর্বোত্তম দামে পণ্য পাওয়াই ইকমার্সের লক্ষ্য।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, আমাদের ওপর গ্রাহকের আস্থা এবং বিশ্বাসই আমাদের পথচলার প্রেরণা।

আর সেই বিশ্বাসের বন্ধনকে আরো শক্তিশালী করতে এবং গ্রাহকের ই-শপিং অভিজ্ঞতায় নতুন মাত্রা দিতেই আমরা নিয়ে এসেছি টি১০ ক্যাম্পেইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *