তিন নায়কের প্রেমিকা বুবলি

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলি এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তবে সুদূর মার্কিন মুলুকে থাকলেও নতুন একটি খবর জানা গেল বুবলির। তিন নায়কের নায়িকা হচ্ছেন তিনি। যাদের মধ্যে

দুজনের সঙ্গে প্রথমবারের মতো স্ক্রিন শেয়ার করবেন। চলচ্চিত্রের নাম মায়া-দ্য লাভ। আর সিনেমার নায়কেরা হলেন- সাইমন সাদিক, জিয়াউল রোশান, আনিসুর রহমান মিলন। এদের মধ্যে শুধু চোখ চলচ্চিত্রে রোশানের সঙ্গে বুবলি স্ক্রিন শেয়ার করেছিলেন।

প্রথমবারের মতো চিত্রনায়িকা বুবলির সঙ্গে অভিনয় করতে যাওয়া সাইমন সাদিক সাদিক এই মুহূর্তে গ্যাংস্টার চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

পুরাতন ঢাকার প্রাক্তন কেন্দ্রীয় কারাগারে শুটিং করছেন। সেখানে থেকে তিনি জানান, নতুন এই ছবিতে গতকালই চুক্তিবদ্ধ হয়েছি। বাকিরা পূর্বেও চুক্তিবদ্ধ হয়েছিল।

সাইমন বলেন, তিনজনের একজন প্রেমিকা, প্রণয়ঘটিত দ্বন্দ্ব এই চলচ্চিত্রের মুখ্য গল্প। তিন নায়ক ও একনায়িকা নিয়ে টানা হ্যাঁচড়া? সাইমন হেসে বললেন, এমনই আর কি। এমন গল্প।

সিনেমাটি পরিচালনা করবেন জসিম উদ্দিন জাকির।‘মায়া- দ্যা লাভ’ সিনেমার শুটিং আগামী ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে শুরু হবে। প্রথমে ঢাকা ও এর আশেপাশে চিত্রায়ণ শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published.