চট্টগ্রামে ৩০ দিন থাকবেন পরীমনি

হালের ক্রেজ চিত্রনায়িকা পরীমনি। সিনেমার শুটিং বা বিদেশ ভ্রমণ ছাড়া বাকি সময়টা ঢাকাতেই থাকেন তিনি। সাধারণত শুটিংয়ের

প্রয়োজনে ৭-১০ দিন বা তারও কম সময় ঢাকার বাইরে থাকেন পরীমনি। কিন্তু এবার ৩০ দিন ঢাকার বাইরে থাকবেন এই অভিনেত্রী।

পরীমনি অভিনীত পরবর্তী সিনেমা ‘প্রীতিলতা’। চট্টগ্রামে এ সিনেমার শুটিং টিম টানা এক মাস অবস্থান করবে। বন্দরনগরী চট্টগ্রামের বিভিন্ন

স্থানে সিনেমাটির শেষ লটের দৃশ্যধারণের কাজ হবে। এজন্য পরীমনি ১২ ডিসেম্বর থেকে ১২ জানুয়ারি পর্যন্ত চট্টগ্রামে অবস্থান করবেন বলে জানিয়েছেন এই নায়িকা।

গোলাম রাব্বানীর চিত্রনাট্য-সংলাপে এবং রাশিদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং আরো আগে শুরু হয়েছে। রাজধানীর উত্তরা, তেজগাঁও এবং পুরান ঢাকায় মাত্র আট দিন সিনেমাটির প্রথম লটের শুট হয়।

সিনেমাটির প্রথম লটের শুটিংয়ে পরীমনি ছাড়াও অংশ নেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুল প্রমুখ।

ব্রিটিশবিরোধী স্বাধীনতা আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই সিনেমাটি নির্মিত হচ্ছে।

এ সিনেমার জন্য প্রথমবার ঢালিউডে গান করেছেন বাংলা ভাষার বিখ্যাত শিল্পী কবীর সুমন। আরেকটি গান থাকছে সাব্বির নাসিরের কণ্ঠে। এর কস্টিউম ডিজাইনার হিসেবে আছেন বিবি রাসেল।

পরীমনির হাতে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’, চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’, সঞ্জয় সমাদ্দারের সিনেমা ‘বায়োপিক’ এবং অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার কাজ রয়েছে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা।

Leave a Reply

Your email address will not be published.