৪৪ ইঞ্চি বর ও ৩৩ ইঞ্চির কনের বিয়ে, দেশবাসীর কাছে চাইলেন দোয়া

পিরোজপুরের স্বরূপকাঠি ৪৪ ইঞ্চি বর ও ৩৩ ইঞ্চির কনের বিয়ে অনু’ষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে দুই পরিবারের সম্মতিতেই বিবাহ অনুষ্ঠান অত্যা’ন্ত জাঁ’কজ’মক পূর্ণভাবে সম্প’ন্ন হয়।

পৌরসভার পার্শ্ববর্তী স্বরূপকাঠি সদর ইউনিয়নের উত্তর শর্ষিনা গ্রামের আব্দুল হামিদের ছেলে মো. আল আমিনের (২২) সাথে বীর মুক্তিযো’দ্ধা মরহুম শামসুল হকের নাতনী,

ইন্দুরহাট বন্দরের ইলেক্ট্রিক ব্যবসায়ী সোহাগদল গ্রামের বাসিন্দা মো. শাহজাহানের কন্যা শাম্মি আক্তারের (২০) শুভ বিবাহ সম্পন্ন হয়।

বর আল আমিন লম্বায় ৪৪ ইঞ্চি এবং কনে শাম্মি লম্বায় ৩৩ ইঞ্চি। কনের বাড়ীতে আত্মীয় স্বজনসহ এলাকার দেড় শতাধিক গন্যমান্য লোকদের দাওয়াত করে ভো’জের আয়োজনও করা হয়।

তাদের বিয়েতে এক লাখ টাকার দেন মোহর ধা’র্য করা হয়েছে। উভয় পরিবারের লোকজনসহ পাড়া প্রতিবে’শি সকলেই উৎফু’ল্ল ভাবে কনের বাড়ী থেকে বর-কনেকে বিদায় জানান।

এবং বৌ নিয়ে আল আমিন বাড়ী ফিরলে এলাকার শতশত মানুষ বর-কনেকে দেখতে ওই বাড়ীতে ভি’ড় জমান। উভয় পরিবারের মাঝে আন’ন্দের ফো’য়ারা বইছে।

বর মো. আল আমিন ও কনে শাম্মি দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, আমরা সুখী হতে চাই।

সমাজের অনেকেই আমাদের নিয়ে হাসি-ঠা’ট্টা মজা করে থাকেন। এগুলো মাঝে মাঝে খা’রা’প লাগলেও আমরা পা’ত্তা দিচ্ছি না। সকলেও দোয়া চাই আমাদেও নতুন দাম্পত্য জীবনের জন্য।

এদিকে এই বিয়েকে ঘিরে এক প্রকার উৎসব বইছে স্বরুপকাঠিতে। নতুন বর-কনেকে দেখতে বিভিন্ন গ্রাম থেকে ছু’টে আসছেন সাধারণ মানুষ।

ফেসবু’কেও দিচ্ছেন শুভ কামনার পোস্ট। বর আল আমিনের এলাকার বাসি’ন্দা নাছির হাওলাদার জানান, এমন বিয়ে খুব কমই দেখা যায়।

আল আমিন ভাই অনেক ভালো মানুষ। তার এমন সু’ন্দর বিবাহ হয়েছে আমরা এলাকাবাসী অনেক খুশি এবং তাদেও জন্য দোয়া করি।

এলাকার ইউপি সদস্য দেব কুমার সমদ্দার জানান, কোন প্রকার নিম’ন্ত্রন না করলেও এলাকার মানুষ স’তঃস্ফু’র্ত ভাবে বর-কনেকে বরণ করেছেন।

শুধু ওই এলাকার নয় আশেপাশের বিভিন্ন এলাকার লোকজন ভী’ড় করছে ওই বাড়িতে। জনপ্রতিনিধি হিসেবে তিনি তাদের পাশে থাকার অ’ঙ্গীকার ব্য’ক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.