যখন জানা যাবে শিল্পী সমিতির নির্বাচনের ফলাফল

শুক্রবার সকাল সো’য়া ৯টা থেকে শুরু হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (FDC) ২০২২-২০২৪ কার্যমেয়াদের নির্বাচন। ভোটগ্রহণ বিকেল ৫টায় শেষ হওয়ার কথা থা’কলেও

তা বাড়িয়ে সাড়ে ৫টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বি’এফডিসি) অ’নুষ্ঠেয় নির্বাচনের ভোট গণনা চলছে। এবারের নির্বাচনে

কারা জয়ী হচ্ছেন তা জানতে অপেক্ষা করতে হবে মধ্যরাত পর্যন্ত। নি’র্বাচন কমিশনার পীরজাদা হারুন গ’ণমাধ্যমে এমনটিই জানিয়েছেন। সন্ধ্যা ৭টা ১০ মিনিটে নি’র্বাচন কমিশনার জানান,

ভোট গণনা শুরু হয়েছে। আমরা যত দ্রুত সম্ভব ফলাফল জানিয়ে দেওয়ার চেষ্টা করব। আশা করছি, রাত একটার মধ্যে ফলাফল সবাইকে জানিয়ে দিতে পারব।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশন সূত্র জানিয়েছে, এবার মোট ভোটার ছিলেন ৪২৮ জন। এর মধ্যে এ বছর ভোট দিয়েছেন ৩৬৫ জন। এবার দুটি প্যানেল নির্বাচনে অংশ নিয়েছে।

একটি কাঞ্চন-নিপুণ এবং অন্যটি মিশা-জায়েদ প্যানেল। প্রধান নির্বাচন কমিশনার জানিয়েছেন, উৎসবমুখর পরিবেশে বেশ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে এবারের ভোট গ্রহণ। দুই পক্ষই নির্বাচনের ফল নিয়ে আশাবাদী।

আরও পড়ুন= হযরত শাহজালাল আন্তর্জাতিক বি’মানবন্দরে লা’গেজ বেল্ট থেকে এক সৌদি প্র’বাসীর টাকাসহ লাগেজ হারানোর ঘটনায় লাগেজ ও সাড়ে ৭ লাখ টাকা উদ্ধার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। রা’কিব নামের ওই প্রবাসীর বাড়ি নড়াইলের কালীয়া থানায়।

১৩ বছর ধরে তিনি সৌ’দি আরবে থাকতেন। ভিসা না থাকায় তাকে দেশে পাঠিয়েছে সে দেশের সরকার। সংশ্লিষ্টরা জানান, বৃহস্পতিবার বিকেল ৩টায় রাকিব দেশে আসেন এবং বিমানবন্দরে নেমে তিনি দেখতে পান তার সঙ্গে থাকা লাগেজটি নেই।

Leave a Reply

Your email address will not be published.