বাবা-ছেলের জালে ৩ মণ ওজনের বাঘাইড়, বিক্রি সোয়া লাখ টাকায়

এত বড় মাছ আপনি আপনার জীবনে কখনো দেখেননি হয়তো। ছেলে ও বাবা দুজনেই পেশায় জেলে তাদের জালে ধরা পড়েছে এই মাছটি। এই মাছটির নাম বাঘাইড় মাছের ওজন ছিল প্রায় ১২০ কেজি।

এই মাছটি ধরা পড়েছে জামালপুরের দেওয়ানগঞ্জের যমুনা নদীতে। এত বড় মাছ অনেকেই কখনোই দেখেনি তারা অনেকেই দেখতে ভিড় করছে এই মাছটি কে।জেলেরা জানায় এই প্রথম আমরা এত বড় মাছ ধরলাম এর আগে আমরা কখনো এতো বড় মাছ ধরতে পারিনি।

আমরা পেশায় জেলে আমাদের রোজগার বা ইনকাম সোর্স একমাত্র নদীতে মাছ ধরা এবং তা বাজারে নিয়ে গিয়ে বিক্রি করা। এতদিন ধরে মাছ ধরে আমরা কখনও দেখি নি কারো জালে এত বড় মাছ আ’টকা পড়েছে।

বিশাল আকারের মাছটি দেখতে শত শত উৎসুক জনতা ভিড় করছেন। যাদের জালে মাছটি আ*টকা পড়ে তাদের নাম মো. বাদশা ও তার ছেলে ময়নুল হক চিকাজানীর খোলাবাড়ীর কাছে যমুনা নদীতে মাছ ধরতে যান।

মাস্টি যখন প্রথমে জালে আটকা পড়লো তখন তারা দুজনে অনেক ভয় পেয়েছিল পরে দেখতে পারলো এটা আসলে মাছ। পরে তাদের চি*ৎ*কার করাতে আশে

পাশে যারা ছিল তারা সকলে মিলে এসে একসাথে টে*নে মাছটিকে ডা’ঙ্গায় তুলে আনে। মাছটি স্থানীয় বড় মাছ ব্যবসায়ী শহিদুর রহমানের কাছে ১১০০ টাকা কেজিতে এক লাখ ৩২ হাজার টাকায় বিক্রি করেন মো. বাদশা মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *